রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্মীয়মান ব্রিজের গার্ডোয়াল হেলে যাওয়ার অভিযোগ,আতঙ্কে এলাকাবাসী

News Sundarban.com :
জুলাই ২, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি ,নামখানা:নির্মীয়মান ব্রিজের গাড়োয়াল খালের দিকে হেলে যাওয়ায় আতঙ্কিত হয়ে পড়ল এলাকাবাসীরা। দক্ষিণ 24 পরগনা জেলার নামখানা ব্লকের দ্বারিকনগর বাঁধাখাল এলাকায় একটি নতুন কংক্রিটের ব্রিজ এর নির্মানের কাজ চলছিল।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ব্রিজটির নির্মাণ করার সময় গাড়ওয়াল ভালো না থাকার কারণে খালের দিকে ঝুকে পড়েছে। যার ফলে আতঙ্কিত হয়ে পড়েছে এলাকাবাসীরা। এর পাশাপাশি এলাকাবাসীদের আরো অভিযোগ এই ব্রিজটি পুরনো ইট দিয়ে নির্মাণ করা হয়েছে।অবিলম্বে মজবুতী ব্রিজ এর দাবী করেছে স্থানীয় বাসিন্দারা।

তবে এ বিষয়ে গঙ্গাসাগর বকখালি ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান তথা দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের বিদায়ী অধ্যক্ষ শ্রীমন্ত কুমার মালী বলেন কাজটি উন্নত মানের করা হয়েছে। তবে ওখানকার মানুষ যে অভিযোগটা করছে গাড়োয়াল থেকে মাটি খালের দিকে চলে যাচ্ছে। যার ফলে সমস্যাটা দেখা দিয়েছে আমরা ওই জায়গায় পাইলেন দিয়ে মাটিটাকে রোধ করার ব্যবস্থা করছি। কিছুদিনের মধ্যে তার ব্যবস্থা হয়ে যাবে। তবে বিষয়টি নিয়ে তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা অনুপ সামন্ত। তিনি টাকার কারচুপি করার অভিযোগ তুলেছেন। তিনি আরো বলেন এবারের পঞ্চায়েত ভোটে বিজেপি ক্ষমতায় এলে যে সব তৃণমূল নেতা এবং কন্ট্রাক্টার টাকা কারচুপির সঙ্গে যুক্ত রয়েছে আমরা তাদের বিরুদ্ধে আইনানুপ ব্যবস্থা নেব।