মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাইকের চাকায় ওড়না জড়িয়ে ছিটকে পড়ে জখম মহিলা, ত্রাতার ভূমিকায় সিভিক ভলেন্টিয়ার

News Sundarban.com :
জানুয়ারি ২৯, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – চলন্ত বাইকের চাকায় জড়িয়ে গেল দেহের ওড়না। আর তাতেই ঘটে গেল বড়সড় দুর্ঘটনা।এক লহমায় দুরন্ত গতির বাইক থেকে ছিটকের পড়ে গেলেন মহিলা। ছিটকে পড়েও রেহাই মেলেনি। চলন্ত বাইক টেনে হিঁচড়ে নিয়ে গেল প্রায় কয়েকশো মিটার।সাতসকালে এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটছে শুক্রবার সকালে ক্যানিং বারুইপুর রোডের বেতবেড়িয়া এলাকায়।

এদিন সকালে জীবনতলা থানার হোমড়ার বাসিন্দা পম্পা রায় নামে এক মহিলা তাঁর এক বন্ধুর বাইককে চেপে ক্যানিং থেকে বারুইপুরের দিকে যাচ্ছিলেন।আচমকা দেহের ওড়না বাইকের চাকা জড়িয়ে গেলে ছিটকে পড়েন বাইক থেকে।চোখের সামনে এমন ভয়াবহ দৃশ্য দেখতে পায় সাধারণ পথযাত্রীরা। তাঁরা আহত মহিলার দিকে না তাকিয়ে যে যার গন্তব্যে চলে যায়। ঘটনার ভয়াবহতা ও গুরুত্ব বুঝে ত্রাতার ভূমিকায় এগিয়ে আসেন জীবনতলা থানার শিবুপদ মন্ডল নামে সিভিক ভলেন্টিয়ার ও মহম্মদ সিরাজুল লস্কর নামে স্থানীয় এক যুবক।

তাঁরাই বাইক চালক কে থামিয়ে উদ্ধার করেন বাইকের পিছনে বসে থাকা ছিটকে পড়া মহিলাকে। গুরুতর জখম অবস্থায় পম্পা রায় নামে ওই মহিলা কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা। তবে বাইক থেকে পড়ে যাওয়ার পর কেন ওই মহিলার বন্ধু বাইক চালিয়ে পালিয়ে যাচ্ছিল সে বিষয়ে ধোঁয়াশা তৈরী হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।