সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাধীনতা দিবসের আগে সীমান্ত গ্রামে কড়া নিরাপত্তা

News Sundarban.com :
আগস্ট ১২, ২০২৩
news-image

নিরাপত্তা বাহিনী শনিবার পুঞ্চ জেলার নিয়ন্ত্রণ রেখা বরাবর এক ডজনেরও বেশি গ্রামে তল্লাশি অভিযান চালায়। পুলিশের থেকে পাওয়া তথ্যের ভিতিত্তে জানা গিয়েছে, স্বাধীনতা দিবসের আগে সীমান্ত গ্রামে কড়া নিরাপত্তার মধ্যে মেন্দর উপজেলার গুরসাই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালায়।

 

নিরাপত্তা বাহিনী তল্লাশি অভিযান চালিয়ে সালওয়াহ, সারুতি, গুরসাই টপ, সানাই, কেরি কাঙ্গা এবং তেরখারা সহ এক ডজনেরও বেশি গ্রাম ঘিরে ফেলে। অভিযান এখনও চলছে বলে পুলিশ জানিয়েছে।

১৫ অগাস্ট স্বাধীনতা দিবস উদযাপনে সন্ত্রাসবাদীদের যেকোন চেষ্টাকে ব্যর্থ করার জন্য সমগ্র জম্মু-কাশ্মীর জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। উল্লেখ্য, ৯ আগস্ট পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (জম্মু জোন) মুকেশ সিং জম্মুতে একটি উচ্চ-পর্যায়ের যৌথ নিরাপত্তা সভায় সভাপতিত্ব করেন। তিনি একটি আক্রমণাত্মক অভিযানের ডাক দেন, বিশেষ করে রাজৌরি-পুঞ্চ এবং ডোডা-কিশতওয়ার-রামবান রেঞ্জে, সম্ভাব্য সন্ত্রাসী হামলা নস্যাৎ করার আহ্বান জানান তিনি। নিরাপত্তা সংস্থাগুলিকে উচ্চ স্তরের সতর্কতা বজায় রাখতে এবং সীমান্ত নিরাপত্তা এবং হাইওয়ে গ্রিড শক্তিশালী করতে বলা হয়েছে।