শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিলাদের ক্ষতি করলে, জেনে রাখুন, আগামী নির্বাচনে মহিলারাই আপনাদের ক্ষমতাচ্যুত করবে:মমতা বন্দ্যোপাধ্যায়

News Sundarban.com :
জুলাই ২১, ২০২৩
news-image

মণিপুরে যা হচ্ছে’‘, ‘মহিলাদের ক্ষতি করলে, জেনে রাখুন, আগামী নির্বাচনে মহিলারাই আপনাদের ক্ষমতাচ্যুত করবে।’ মণিপুর নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে শুক্রবার কলকাতায় শ্রদ্ধা দিবসে তীব্র আক্রমণ শানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মণিপুর নিয়ে বৃহস্পতিবার টুইটে এবং সাংবাদিক সম্মেলনে কেন্দ্রকে আক্রমণ করেছিলেন মমতা। শুক্রবার তিনি বলেন, “মহিলাদের ইজ্জত নিলে, আগামী দিনে মহিলারাই আপানাদের ভারত থেকে দূরে ছুঁড়ে পেলে দেবে’, ২১শে জুলাই শহিদ স্মরণ সবার শুরুতেই মণিপুরের নাম না করে বিজেপিকে এই ভাষায় আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মণিপুরে নির্যাতিতাদের পাশে থাকার বার্তা দেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, ‘এরা মহিলাদের ইজ্জত লুঠ করছে। মনে রাখবেন মায়েরাই আমাদের দুর্গা, কালী, সীতা সাবিত্রী, বিলকিস, জাহানারা।’ প্রধানমন্ত্রীকে নিশানা করে মমতা বলেন, ‘আপনারা তো হত্যার সওদাগর। আমরা মণিপুর ছাড়ব না। এখানে তো কাক মরলেও কেন্দ্রীয় দল পাঠিয়ে দেন। বিজেপির নেতা বলছেন, আমি জানি কী ভাবে বাংলায় রাষ্ট্রপতির শাসন জারি করতে হয়। মোদীজি আপনার কাছে অনুরোধ মনটা বড় করুন।’ এদিন মণিপুরের ঘটনার জন্য এক মিনিট নিরবতাও পালন করেন মমতা বন্দ্যোপাধ্যায়।