শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃণমূলের শহিদ দিবস পালনের কর্মসূচিতে অংশ নিচ্ছেন না প্রাক্তন মন্ত্রী ও ইসলামপুরের বিধায়ক

News Sundarban.com :
জুলাই ২০, ২০২৩
news-image

২১ জুলাই তৃণমূলের শহিদ দিবস পালনের কর্মসূচিতে অংশ নিচ্ছেন না প্রাক্তন মন্ত্রী ও ইসলামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরি। তিনি ইসলামপুর ছেড়ে গেলে তাঁর অনুগামীদের উপর নতুন করে হামলা হওয়ার আশঙ্কা রয়েছে বলে দাবি তাঁর। অনুগামীদের রক্ষা করতেই তিনি একুশে জুলাইয়ের মঞ্চে উপস্থিত থাকবেন না বলে বৃহস্পতিবার জানিয়েছেন আবদুল করিম চৌধুরি ।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে দিন থেকে ২১ জুলাই শহীদ দিবস হিসেবে পালন করছেন, প্রতিবারই সেই সভায় হাজির থেকেছেন আবদুল করিম চৌধুরি। এই প্রথমবার তিনি শহীদ দিবসের সভায় অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর মন খুবই ভারাক্রান্ত।

করিম সাহেব বলেন, ২১ জুলাই শহীদ দিবসের সভায় তিনি যেতে পারেন, এই আশংকা করে তাঁর অনুগামীরা বাড়িতে এসে কান্নাকাটি করেছেন। কারণ বিধায়ক ইসলামপুরে না থাকলে তাঁদের উপর আরও অত্যাচার করা হবে বলে আশংকা করছেন তাঁর অনুগামীরা।

ভোট পরবর্তী হিংসায় তাঁর অনুগামীদের উপর চরম অত্যাচার নেমে এসেছে বলে অভিযোগ ইসলামপুরের বিধায়কের। তাঁর দাবি, কারও যাতায়াতের পথ বন্ধ করে দেওয়া হয়েছে। কারওকে মারধর করে বাড়িঘরের জিনিসপত্র নষ্ট করে দেওয়া হয়েছে। অনুগামীদের পরিস্থিতির কথা বিচার করেই তিনি শহীদ দিবসের সভায় না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানালেন।