মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুম্বাইয়ের যশরাজ স্টুডিওর বাইরে নতুন লুকে শাহরুখ খান

News Sundarban.com :
ডিসেম্বর ২, ২০২০
news-image

ছবিতে লম্বা চুলে ক্যামেরায় ধরা পড়েন তিনি।  শাহরুখ খান মানেই যেন চমক! ভক্তরা তার দিকে চেয়ে থাকেন- কবে কি নিয়ে আসছেন কিং খান। সেটা হোক তার প্রযোজিত কিংবা অভিনীত ছবি। সম্প্রতি মুম্বাইয়ের যশরাজ স্টুডিওর বাইরে নতুন লুকে দেখা গেলো তাকে। কিং খানের হেটে যাওয়ার একটা ছবি সোস্যাল মাধ্যমে রীতিমতো ভাইরাল।

কিছুদিন আগেও তাকে ছোট চুলেই দেখা গেছে। অথচ এখন লম্বা চুল! এদিকে সম্প্রতি নতুন সিনেমার শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশাহ। ১৮ নভেম্বর ‘পাঠান’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেন তিনি। ওই ছবির জন্যই নতুন লুক তার।  যশরাজ স্টুডিওতে চলছে নতুন ছবির শুটিং, যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

‘পাঠান’ শুটিং করতে যশরাজ স্টুডিওতে আসার সময় বাইরে গাড়ি থেকে নামেন শাহরুখ। আর তখনই ক্যামেরায় ধরা পড়ে তার নতুন লুক। লম্বা চুল পেছনে অর্ধেক বাঁধা, পরনে সাদা টি শার্ট। ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে আছেন দীপিকা পাডুকোন। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এর আগে ভারতীয় গণমাধ্যম জানায় ছবিটির জন্য দীপিকা পারিশ্রমিক নিয়েছেন ১৫ কোটি । ছবিতে জন আব্রামকে দেখা যাবে খল চরিত্রে। ২০ কোটি পারিশ্রমিকের বিনিময়ে এই চরিত্র করছেন তিনি। আর শাহরুখ খান করছেন লভ্যাংশ শেয়ারের চুক্তিতে। ছবিটি ১০০ কোটি  লাভ করলে শাহরুখ পাবেন ৪৫ কোটি । ‘পাঠান’ মু্ক্তি পাবে ২০২১ সালের দীপাবলিতে।