রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানায় তৃণমূল কর্মীর বাড়িতে সাদা থান ও রজনীগন্ধার মালা দেওয়ার অভিযোগ

News Sundarban.com :
জুলাই ১৮, ২০২৩
news-image

শিল্পা মাইতি,  নামখানা: ঠিক যেন উলোট পুরান। বিরোধীদের পর এবার তৃণমূল কর্মীর বাড়ির দরজার সামনে সাদা থান ও রজনীগন্ধার মালা রেখে দিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আজ সকালে বিষয়টি নজরে আসে তৃণমূল কর্মী তরুণ জানা ও তার পরিবারের লোকজনদের। তারপর থেকে আতঙ্কিত তিনি ও তার পরিবারের লোকজনেরা।

ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে সাদা থান ও রজনীগন্ধার মালা উদ্ধার করে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানার ব্লকের নারায়নপুর গ্রাম পঞ্চায়েতের ২৫৫ নম্বর বুথের ঘটনা। এবারের নির্বাচনে ওই বুথ থেকে জয়ী হন তৃণমূলের চম্পা বৈরাগী। আর এই তৃণমূল প্রার্থীর ঘনিষ্ঠ ছিলেন তরুণ জানা। পেশায় বাস কন্টাকটার তরুণ এবারের নির্বাচনে দলীয় প্রার্থীর হয়ে প্রচার থেকে শুরু করে বুথের সংগঠন মজবুত করার কাজ করেছিলেন পাশাপাশি ২৫৫ নম্বর বুথের তৃণমূল প্রার্থীর এজেন্ট ছিলেন।

তাই তার বাড়ির সামনে সাদা থান ও রজনীগন্ধার মালা ফেলে রেখে হুমকি দেওয়ার অভিযোগ উঠল।অভিযোগের তীর বিজেপির দিকে।তবে পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে কাকদ্বীপ থানার পুলিশ।তবে পুরো বিষয়টি অস্বীকার করেছে বিজেপি।বিজেপির পক্ষ থেকে দাবি করা হয় যে এটা তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জের।