বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

তিন রাজ্যে জয়, ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

News Sundarban.com :
ডিসেম্বর ৩, ২০২৩
news-image

মধ্যপ্রদেশ, ছত্তিশগড় এবং রাজস্থান বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টিকে জেতানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই তিনটি রাজ্যের জনগণকে, বিশেষ করে মহিলা এবং যুবকদের ধন্যবাদ জানিয়েছেন। প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন যে, আমরা জনকল্যাণে অক্লান্ত পরিশ্রম করে যাব। বিজেপিকে সমর্থন করার জন্য তেলেঙ্গানার জনগণকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এবিষয়ে প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লেখেন, “জনগণকে স্যালুট! মধ্যপ্রদেশ, রাজস্থান এবং ছত্তিশগড়ের নির্বাচনী ফলাফল থেকে এটাই বোঝা যাচ্ছে যে ভারতের জনগণ শুধুমাত্র সুশাসন ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। আমরা উন্নত ভারতের লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। আমাদের থামলে চলবে না এমনকি ক্লান্ত হলেও চলবে না। আমাদের ভারতকে বিজয়ী করতে হবে। আজ আমরা একসঙ্গে সেইদিকে এগিয়ে যেতে একটি শক্তিশালী পদক্ষেপ নিয়েছি”।
তিনি বিজেপি কর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা সবাই একটি চমৎকার উদাহরণ স্থাপন করেছেন। আপনারা যেভাবে বিজেপির উন্নয়ন এবং জনগণের মধ্যে দরিদ্র কল্যাণ নীতি পালন করেছেন তা প্রশংসার যোগ্য ।

তেলেঙ্গানার জনগণের কাছ থেকে প্রাপ্ত সমর্থন সম্পর্কে অন্য একটি পোস্টে তিনি লেখেন, এখানকার মানুষের সমর্থন গত কয়েক বছরে বাড়ছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। তেলেঙ্গানার সঙ্গে আমাদের বন্ধন অটুট এবং আমরা জনগণের জন্য কাজ করে যাব। তিনি এদিন প্রত্যেক বিজেপি কর্মীর প্রচেষ্টার প্রশংসা করেন।