রবিবার, ২৪শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়িতেই লুকিয়ে থাকা আততায়ীর হাতে খুন হয়ে গেলেন আংশিক সময়ের অধ্যাপক

News Sundarban.com :
জানুয়ারি ১৮, ২০২০
news-image

নিজের বাড়িতেই লুকিয়ে থাকা আততায়ীর হাতে খুন হয়ে গেলেন আংশিক সময়ের অধ্যাপক। ঘটনাটি ঘটেছে পুরুলিয়া শহরের এক নম্বর ওয়ার্ডের রবীন্দ্রপল্লিতে। নিহত অধ্যাপকের নাম অরূপ চট্টরাজ।

জানা গিয়েছে, শুক্রবার রাতে খাওয়া-দাওয়া করে নিজের বাড়িতে দোতলার ঘরে শুতে যান অরূপ চট্টরাজ। অভিযোগ, সেই সময় ঘরের ভিতরই লুকিয়ে ছিল আততায়ী। এমনটাই দাবি করেছেন নিহত অধ্যাপকের মা। তিনি জানিয়েছেন, অরূপবাবু ঘরে পা দিতেই তাঁর উপর চড়াও হয় আততায়ী। অরূপবাবুর চিৎকার শুনে ছেলের ঘরে ছুটে যান। আততায়ীর হাত থেকে অরূপবাবুকে ছাড়ানোর চেষ্টা করেন।

কিন্তু খানিক ধস্তাধস্তির পরেও ব্যর্থ হন। সেই অবস্থাতেই তিনি নীচে নেমে আসেন টর্চ নিতে। অভিযোগ, এরমধ্যেই আততায়ী অরূপবাবুকে খুন করে চম্পট দেয়। গলায় ফাঁস দিয়ে অরূপবাবুকে খুন করেছে আততায়ী। তারপর ছাদের দরজা দিয়ে পালিয়ে যায়। পুরুলিয়া সদর থানায় খবর দেওয়া হলে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

খুনের ঘটনায় ইতিমধ্যেই বেশকিছু প্রশ্ন উঠতে শুরু করেছে। দানা বেঁধেছে রহস্য। প্রশ্ন উঠছে, খুনি কীভাবে বাড়ির ভিতর ঢুকে গেল? বাড়ির কেউ জানতে পারল না? ছাদের দরজা কে খুলে রেখেছিল? অরূপবাবু যে রাতের খাবার খেয়ে দোতলায় যাবেন, সেটা কীভাবে খুনি জানতে পারল? সবমিলিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। এইসব প্রশ্নের উত্তর পেলেই খুনির পরিচয় জানা যাবে বলে মনে করছে  পুলিস। তদন্ত শুরু করছে পুলিস।