শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যানিংয়ে ১০০০ দুঃস্থ কে ত্রাণ দিলেন যুব সভাপতি পরেশ

News Sundarban.com :
এপ্রিল ৮, ২০২০
news-image

ক্যানিং -করোনা আর লকডাউনের জোড়া ফলায় ক্যানিং ১ ব্লকের অসংখ্য দরিদ্র অসহায় মানুষন ভাবে অনাহারে অর্ধাহারে দীনযাপন করছেন। যত দিন যাচ্ছে পরিস্থিত ততই সংকীর্ণতার কালো মেঘে ঢাকা পড়ছে।আর এমন সংকটময় মুহূর্তে সবকিছুই বন্ধ থাকায় চরম বিপদে পড়েছেন এলাকার দরিদ্র মানুষজন।আর এমনই সংকটময় পরিস্থিতি সামাল দেওয়ার জন্য দরিদ্র মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বিশিষ্ট সমাজসেবী তথা ক্যানিং ১ ব্লক যুবতৃণমূল কংগ্রেসের সভাপতি পরেশ রাম দাস।সরকারী নিয়ম কে যথাযোগ্য মর্যাদা দিয়েই বুধবার সকালে রীতিমতো সামাজিক দুরত্ব বজায় রেখেই এলাকার ১০০০ জন দরিদ্র মানুষের হাতে ১০ কিলো চাল,৩ কিলো আলু,১ কেজি ডাল,২৫০ গ্রাম তেল,২০০ গ্রাম সোয়াবিন,১০ পিস ডিম,১ কেজি উচ্ছে,১ কেজি ঢেঁড়স,১কেজি কুমড়ো সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেন দরিদ্র অসহায় মানুষদের হাতে।

সংসারের নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য পেয়ে খুশি সিরাজুল মন্ডল,আয়েষা বিবি,তপন সরদার,কল্পনা মন্ডলরা।
সমাজসেবী পরেশ রাম দাস জানিয়েছেন ক্যানিং ১ ব্লকে এলাকায় ধারাবাহিক ভাবে এমন ত্রাণ বিলি করা হবে। পাশাপাশি আগামী সপ্তাহে গ্রামে গ্রামে গিয়ে শিশুদের জন্য দুধ,ছাতু,মিছরী,বিস্কুট সহ অন্যান্য শুকনো খাবার শিশুদের জন্য পৌঁছে দেওয়া হবে।সাধারণ মানু যাতে করে ক্ষধার্ত না থাকে সেই লক্ষ্যে এমন কর্মসুচী।
এদিন এই ত্রাণ বিতরণ শিবিরে বিশিষ্টের মধ্যে উপস্থিত ছিলেন মাতলা ১ পঞ্চায়েত প্রধান হরেন ঘোড়ুই,মাতলা ২ পঞ্চায়েত প্রধান উত্তম দাস,বিশিষ্ট সমাজসেবী ফারুক আহমেদ মন্ডল,সমাজসেবী সৌরভ মন্ডল সহ অন্যান্যরা।