রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নোট ছেঁড়া নিয়ে ক্ষুঁদে ক্রেতাকে মারধরের অভিযোগ, জখম শ্বশুর জামাই

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৪, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং -নোট ছেঁড়া কেন?এমনই অপরাধে এক বছর দশেক বয়সের ক্ষুঁদে ক্রেতাকে মাধরোর করার অভিযোগ উঠলো এক দোকানদারের বিরুদ্ধে।মারধোরের প্রতিবাদ করতেই ঘটনায় গুরুতর জখম হয়েছেন শ্বশুর-জামাই।ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে ক্যানিং থানার অন্তর্গত গোপালপুর গ্রাম পঞ্চায়েতের আমতলার ইটখোলা গ্রামে।ঘটনায় গুরুতর জখম শ্বশুর-জামাই ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।প্রতিবাদী শ্বশুর-জামাই ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে শুক্রবার রাত ৭ টা নাগাদ বাড়ির কাছেই একটি দোকানে বিড়ি কিনে আনার জন্য ১০ টাকার একটি নোট দিয়ে তানিয়া সেখ কে দোকানে পাঠায় তার বাবা সেখ লালচাঁদ।

অভিযোগ ১০ টাকার নোট ছেঁড়া কেন?বলেই দোকানদার নিজাম মন্ডল ক্ষুদে ক্রেতা তানিয়া সেখের গালে সপাটে দুটি চড় কসিয়ে দেয়।

কান্নাকাটি করে বাড়িতে গিয়ে সে তার বাবা কে ঘটনার কথা জানায়। মেয়েকে কেন মারা হল জানতে চাইলে দোকানের মধ্যে থেকে রড,লাঠি ইট বের করে লালচাঁদ কে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। অন্যদিকে মারধরের হাত থেকে জামাই কে উদ্ধার করতে দৌড়ে আসেন শ্বশুর ইলিয়াস আলি মন্ডল। অভিযোগ তাকে ও বেধড়ক মারধর করে নিজাম মন্ডল,সৈদুল মন্ডলরা।ঘটনাস্থলে গুরুতর জখম হয়ে পড়ে শ্বশুর-জামাই। পরিবারের অন্যান্যরা খবর পেয়ে শ্বশুর-জামাই কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।সেখানে চিকিৎসাধীন রয়েছে শ্বশুর-জামাই।