মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অখিলেশের হয়ে প্রচার করতে আজ লখনউতে জনসভায় যোগ দিয়েছেন তৃণমূল নেত্রী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৮, ২০২২
news-image

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টিকে সমর্থন করছে তৃণমূল। অখিলেশের হয়ে প্রচার করতে আজ লখনউতে জনসভায় যোগ দিয়েছেন তৃণমূল নেত্রী। একমঞ্চে মমতা-অখিলেশ। উত্তরপ্রদেশ ভোটে সমাজবাদী পার্টিকে জয়যুক্ত করতে অখিলেশের হয়ে ভোট চাইতে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে ।

তিনি বলেন, “ভোটে সবাই মিলে এককাট্টা হয়ে সপাকে জেতান, বিজেপিকে হারান। একথা বলতেই এসেছি। তৃণমূল উত্তরপ্রদেশে লড়ছে না। কিন্তু অখিলেশকে জেতাতে হবে। ভাই অখিলেশ আমায় উত্তরপ্রদেশে আমন্ত্রণ জানান।

উত্তরপ্রদেশবাসীর সঙ্গে সুসম্পর্ক তৈরির একটা সুযোগ করে দিয়েছে আমায়।” মমতা জানান, এরপর ১৫ তারিখ তিনি বারাণসীতেও যাবেন। বলেন, “বারাণসী যাব। শিবজির দর্শন করব। দ্বীপ জ্বালাব।”

এদিন অখিলেশের সঙ্গে একযোগে একমঞ্চ থেকে বিজেপির উদ্দেশে কড়া সুরে আক্রমণ  মমতা বন্দ্যোপাধ্য়ায়ের । উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন উপলক্ষে আজ বিজেপির ইশতেহার প্রকাশকেও কটাক্ষ করেন।

বিজেপির ম্যানিফেস্টোকে ‘মানিফেস্টো’ বলে কটাক্ষ করেন মমতা। বলেন, “আজ আমার কর্মসূচি আছে। তাই ওদের মানিফেস্টো বের করতে হবে। ওদের ম্যানিফেস্টো নেই, ওদের মানিফেস্টো।”

কিন্তু সেই ম্যানিফেস্টোতে শুধু মিথ্যে কথার ফুলঝুরি থাকবে বলে তোপ দাগেন তিনি। সেই ইশতেহার প্রসঙ্গেই মমতা মৃত কৃষক ও শ্রমিকদের পরিবারকে রেলে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিতে বলেন বিজেপিকে।