মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লকডাউনে এ প্রশাসনিক কড়াকড়ি,ক্যানিং মহকুমায় গ্রেফতার ৯৪

News Sundarban.com :
জুলাই ২৩, ২০২০
news-image

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং –

করোনা সংক্রমণের বাড়বাড়ন্তে রাশ টানতে রাজ্যে সপ্তাহে দুদিন সম্পূর্ণ লকডাউন পালিত হবে ঘোষণা করেছিলেন রাজ্যের সরাষ্ট্রসচিব আলাপন বন্দোপাধ্যায়।পূর্ব ঘোষিত অনুযায়ী বৃহষ্পতিবার ছিল সপ্তাহের প্রথম লকডাউন।

সরকারী নির্দেশ অনুযায়ী করোনা ভাইরাস কে প্রতিহত করতে কড়াকড়ি ভাবে বৃহষ্পতিবার লকডাউন পালিত হয় বারুইপুর পুলিশ জেলার ক্যানিং মহকুমার বিভিন্ন থানা এলাকা সহ সর্বত্র। সকাল থেকেই বারুইপুর পুলিশ জেলার বারুইপুর,নরেন্দ্রপুর,সোনারপুর,ভাঙড়,কাশীপুর, ক্যানিং,বাসন্তী,গোসাবা,জীবনতলা থানা এলাকায় যানবাহন,দোকানপাট এমন কি বাজার হাট সম্পূর্ণ বন্ধ ছিল।প্রতিটি এলাকা ছিল প্রায় জনশূণ্য।

কড়িকড়ি লকডাউন চলা স্বত্বেও বেশকিছু বেয়াদপ মানুষজন বিনা প্রয়োজনে লকডাউন উপেক্ষা করে জোর পূর্বক রাস্তায় বেরিয়েছিলেন।লকডাউন বিধি না মানায় কড়া হাতে দমন করেন পুলিশ প্রশাসন।নরেন্দ্রপুর থানা এলাকায় ৮,সোনারপুর ৫,ভাঙড় ১০, কাশীপুর ৬,বারুইপুর ১০,জয়নগর ২৫,বকুলতলা ৪,ক্যানিং ৫ ,জীবনতলা থানা এলাকায় ৩ জন, বাসন্তী ৪ জন,গোসাবায় ৫ জন এবং ঝড়খালি কোষ্টাল থানা এলাকায় ৯ জন সহ বারুইপুর পুলিশ জেলার অধিনস্থ এলাকায় মোট ৯৪ জন লকডাউন ভঙ্গকারী কে গ্রেফতার করেছে বারুইপুর পুলিশ জেলার পুলিশ।