শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের তৎপরতায় প্রানে বাঁচলেন তিন ব্যাক্তি

News Sundarban.com :
নভেম্বর ৫, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, সাগর: পুলিশের তৎপরতায় প্রাণে বাঁচলেন তিন ব্যক্তি। প্রবল দুর্যোগের মধ্যেও তাদের পাশে এসে দাঁড়ালো সাগর থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার সাগর ব্লকের ঘোড়ামারা দ্বীপ থেকে প্রায় দু কিলোমিটার দূরে মুড়িগঙ্গা নদীতে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে হঠাৎই ঝড়ো হাওয়া বইতে থাকে।

এই দুর্যোগের ফলে নদী ও সমুদ্র উত্তাল হয়ে ওঠে। সেই সময় একটি ইঁট বোঝাই ভুটভুটি হাওড়া থেকে পাথরপ্রতিমার বনশ্যামনগরের দিকে যাচ্ছিল। ভুটভুটিটি পাথরপ্রতিমায় যাওয়ার পথে, দুর্যোগের কবলে পড়ে ঘোড়ামারা দ্বীপ থেকে প্রায় দু কিলোমিটার দূরে মুড়িগঙ্গা নদীতে নোঙর করে দাঁড়িয়ে যায়। কিন্তু উত্তাল ঢেউয়ের কবলে পড়ে ভুটভুটির নিচের তলার অংশ হঠাৎই ফেটে গিয়ে জল ঢুকতে শুরু করে।

এই ঘটনার জেরে নৌকায় থাকা তিনজন ব্যক্তি বিপদ বুঝে চিৎকার করতে থাকেন এবং তারা ঘোড়ামারা দ্বীপের দিকে টর্চ লাইট মেরে বিপদ সংকেত বোঝাতে থাকেন। টর্চ লাইটের আলো দেখে ঘোড়ামারার পুলিশ ফাঁড়ির পুলিশ কর্মীরা সাগর থানায় খবর দেন। সঙ্গে সঙ্গে সাগর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক শুভেন্দু দাসের নেতৃত্বে একটি লঞ্চ ঘটনাস্থলে গিয়ে নৌকায় থাকা তিন জন ব্যক্তিকে উদ্ধার করেন। তবে উদ্ধার হওয়া তিন জন ব্যক্তি সুস্থ রয়েছেন। এদিকে পুলিশের এই তৎপরতায় খুশি উদ্ধার হওয়া তিন ব্যক্তি।

আরও দেখুন