সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাইজ্যাকে বেসরকারি হস্টেলে রহস্যজনক মৃত্যু পড়ুয়ার, মৃতার বাবার সঙ্গে ফোন কথা মুখ্যমন্ত্রীর

News Sundarban.com :
আগস্ট ২০, ২০২৩
news-image

দক্ষিণ কলকাতার এক কিশোরী নিট পরীক্ষার প্রস্তুতি নিতে গিয়েছিলেন অন্ধ্র প্রদেশের ভাইজ্যাকে। সেখানেই বেসরকারি হস্টেলে রহস্যজনক ভাবে মৃত্যু হয় তার। ১৭ বছরের রীতিকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছেন তাঁর বাবা শুকদেব সাহা। এই পরিস্থিতিতেই রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস গিয়েছিলেন রীতির নেতাজি নগরের বাড়িতে। সেখানে গিয়ে তিনি দেখা করেন রীতির বাবা এবং পরিবারের অন্যান্যদের সঙ্গে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রীতির বাবার ফোনে কথা বলিয়েছিলেন তিনি। ফোনে সহযোগিতার আশ্বাস মুখ্যমন্ত্রী দিয়েছেন বলে জানিয়েছেন রীতির বাবা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বললেন রীতি সাহার বাবা। অরূপ বিশ্বাস মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার ব্যবস্থা করে দেন। মুখ্যমন্ত্রীকে গোটা অভিযোগ জানান তিনি। এই ফোনের বিষয়ে রীতির বাবা শুকদেব বলেছেন, মুখ্যমন্ত্রী সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন। রাজ্য সরকারে তরফে তদন্ত করানোর কথা বলেছেন। মুখ্যমন্ত্রী কিছু একটা ব্যবস্থা নিশ্চয় করবেন বলে আমার বিশ্বাস।

 

মেয়ের রহস্যমৃত্যু নিয়ে তিনি বলেছেন, আমার মেয়েকে খুন করা হয়েছে। খুন করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চলছে। কে বা কারা কেন খুন করল তা আমি জানতে চাই। এর বিচার চাইছি। রীতি সাহার বাবার সঙ্গে দেখা করে অরূপ বিশ্বাস বলেছেন, হস্টেলগুলোতে অরাজকতা চলছে। মেধাবী পড়ুয়ারা শেষ হয়ে যাচ্ছে। একটা বাচ্চা মেয়ে কত আশা নিয়ে পড়তে গিয়েছিল। তাঁকে খুন করা হয়েছে। এর জন্য কোর্টের দ্বারস্থ হতে হল। এর বিচার চাই। আমরা সমস্ত সহযোগিতা করব। আমাদের সরকারও ব্যবস্থা নেবে।