সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘তালি’তে সুস্মিতার লুক দেখে ‘এই ছক্কা’ বলে আওয়াজ

News Sundarban.com :
আগস্ট ৫, ২০২৩
news-image

‘তালি’র পয়লা ঝলকেই নিজের ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন সুস্মিতা সেন। কিন্তু এই সিরিজের পোস্টারে বৃহন্নলার ভূমিকায় সুস্মিতা সেন যখন প্রথম প্রকাশ্যে এসেছিল, তখন সাইবার বুলিংয়ের শিকার হতে হয় নায়িকাকে। ভয়ংকর সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সুস্মিতা জানান, সিরিজের পোস্টারে শুধু আমার মুখ আর তালির ছবি ছিল। আমার মনে আছে, শুধুমাত্র এটুকু দেখেই আমার কমেন্ট বক্সে উপচে পড়েছিল ঘৃণাভরা মন্তব্য। সোশ্যাল মিডিয়ায় তো বেনামি প্রোফাইলের ছড়াছড়ি। সেগুলো থেকেই ‘তালি’তে আমার লুক দেখে ‘এই ছক্কা’ বলে আওয়াজ দেওয়া হয়েছিল। এই ঘটনা শুধুমাত্র সুস্মিতার জীবনে প্রভাব ফেলেই ক্ষান্ত থাকেনি, এহেন নেতিবাচক কমেন্ট পড়ে মানসিকভাবে কতটা আঘাত পেয়েছিলেন সুস্মিতা? সেকথাও জানান তিনি।

 

অভিনেত্রীর শুধু একটা কথাই মনে হয়েছিল, নিত্যদিন ট্রান্সজেন্ডার কমিউনিটিকে তাহলে কীরকম হেনস্তার শিকার হতে হয়! সুস্মিতা সেন বলেন, যেহেতু আমার টাইমলাইনে এসমস্ত লেখা হচ্ছিল, তাই বিষয়টাকে ভীষণই ব্যক্তিগতভাবে নিয়ে ফেলেছিলাম। অবশ্যই যারা কটাক্ষ করেছিল, তাদের সকলকে ব্লক করে দিই। কিন্তু একটি বিষয় আমাকে খুব নাড়া দিয়েছিল। শুধুমাত্র গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করেই যদি আমাকে এহেন কটু কথা শুনতে হয়, তাহলে ওঁরা তো প্রতিটা নিঃশ্বাসের সঙ্গে এমন মুহূর্ত কাটান।