বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিক্সাচালকের অস্বাভাবিক মৃত্যু, এলাকায় চাঞ্চল্য

News Sundarban.com :
জুলাই ১৫, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,বাসন্তী – এক রিক্সাচালকের অস্বাভাবিক মৃত্যু কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। মৃত রিক্সা চালকের নাম প্রভাস বেরা(৫০)।শুক্রবার ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের কালিপদ’র মোড় সংলগ্ন গ্রামে।বাসন্তী থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, কালিপদ’র মোড় এলাকার বাসিন্দা প্রভাস বের,স্বপরিবারে কলকাতার বাঘাতীন এলাকায় বসবাস করতেন।পেশায় তিনি রিক্সাচালক।গত ৭ জুলাই গ্রামের বাড়িতে ফিরেছিলেন ভোট দেওয়ার জন্য।শুক্রবার বাড়ির পাশে গাব গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে পাড়ার ছোট ছোট ছেলেরা।গাছে ভুত ঝুলছে ভেবে ভয়ে দৌড়ে পালিয়ে যায় তারা।পাড়ায় খবর দেয়। পাড়ার লোকজন ঘর থেকে বেরিয়ে আসে। দেখতে পায় গলায় গামছার ফাঁস দিয়ে গাব গাছে প্রভাস ঝুলছে।তড়িঘড়ি পুলিশে খবর দেয় গ্রামবাসীরা।খবর পেয়েই ঘটনাস্থলে হাজীর হয় বাসন্তী থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

মৃতের ছেলে তপন বেরার দাবী, ‘আবার বাবা গলায় ফাঁস দিয়ে মরতে পারে না।খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।কারণ বাবা কোনদিন গাছে চড়তে জানতেন না।’যদিও বাসন্তী থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।