বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মালদার সভা থেকে কংগ্রেস–বিজেপিকে তুলোধনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

News Sundarban.com :
জুলাই ২, ২০২৩
news-image

রবিবার পঞ্চায়েত নির্বাচনের প্রচারে জেলার সুজাপুর থেকে সরাসরি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীকে আক্রমণ করলেন অভিষেক। বিজেপির সঙ্গে তলায় তলায় হাত মিলিয়ে চলছে অধীর চৌধুরী বলে অভিযোগ করেন তিনি । এমনকী মালদার কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরীকেও নিশানা করে ডায়মন্ডহারবারের সাংসদ।

সুজাপুরের মাটি থেকে কংগ্রেস–বিজেপিকে এক আসনে দাঁড় করিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই তিনি বলেন, ‘অধীর চৌধুরী এখন অমিত শাহের পুলিশ নিয়ে চলে। দিদির পুলিশের উপর ভরসা নেই। দাদার পুলিশের উপর ভরসা আছে। উনি তো তথাকথিত রবিনহুড নেতা। অধীর চৌধুরীকে একটা সাংবাদিক বৈঠক করে বিজেপির বিরোধিতা করতে দেখেছেন? মোদী–শাহকে আক্রমণ করেছেন। রান্নার গ্যাসের দাম নিয়ে কিছু বলতে শুনেছেন?’ অধীর চৌধুরী এইসব ইস্যুতে রাস্তায় মুখ খোলেননি। এমনকী সংসদেও বিদ্রোহ করতে দেখা যায়নি। এই কথাই আজ সুজাপুরের মানুষের সামনে তুলে ধরলেন তিনি।

এদিন পঞ্চায়েত প্রার্থী প্রসঙ্গে সাংসদ অভিষেক ব্যানার্জি বলেন, আমি গত দুইমাস নবজোয়ার কর্মসূচির মাধ্যমে রাস্তায় সময় কাটিয়েছি। মানুষের জনমত সংগ্রহ করেছি। সাধারণ মানুষ তৃণমূলের ত্রিস্তর পঞ্চায়েতের প্রার্থী যাদের চেয়েছিলেন তাদেরই করা হয়েছে। তাই আবারও বলি, ওরা যতই বলুক না কেন, বিরোধীদের ফাঁদে পা দিবেন না। তৃণমূল সরকারের হাত শক্ত করুন। উন্নয়নের ধারা বজায় থাকবে। কোনও মানুষ উন্নয়নের সুবিধা থেকে বঞ্চিত হবেন না।