রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানার তৃণমূলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ এবারের নির্দল প্রার্থী

News Sundarban.com :
জুলাই ২, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা: তৃণমূলের বিরুদ্ধে সরাসরি দুর্নীতি, নীতিহীনতা, প্রতিশ্রুতিভঙ্গ ও কাটমানির অভিযোগ তুলে দক্ষিণ ২৪ পরগনার নামখানা পঞ্চায়েত সমিতির বিদায়ী শিক্ষা কর্মাধ্যক্ষ শুভেন্দুবিকাশ মান্না দল ছেড়ে নির্দল প্রতীকে লড়াই করছেন। ১৯৯৮ সাল থেকে এই ব্লকের তৃণমূলের সংগঠন বিস্তারে বড় ভূমিকা ছিল তাঁর। একদা তিনি দলের মৌসুনি অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতিও ছিলেন। গত ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে পঞ্চায়েত সমিতি থেকে তিনি বিপুল ভোটে জয়ী হন। তাঁকে শিক্ষা কর্মাধ্যক্ষ করা হয়। তারপর থেকেই দলের একাধিক দুর্নীতি এবং কাটমানির প্রশ্নে তিনি সরব হয়েছিলেন।

এবার তিনি নির্বাচনের আগে থেকেই তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। এবার তাঁকে সমর্থন জানিয়েছে বিজেপি। এবার শুভেন্দু বিকাশ নামখানার মৌসুনি গ্রাম পঞ্চায়েতের ২৫৯ নম্বর বুথ থেকে লড়াই করছেন। প্রচারে বেরিয়ে পুরনো দল তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতি ও কাটমানির অভিযোগ তুলে সরব হয়েছেন শুভেন্দুবিকাশ। তাঁর এই লড়াইয়ে পাশে পেয়েছে বিজেপিকে। বিজেপি সরাসরি সমর্থন করেছে এই প্রার্থীকে। চোর মুক্ত পঞ্চায়েত গড়া তাঁর লক্ষ্য। তৃণমূলের নামখানা ব্লক সভাপতি ধীরেন দাস পাল্টা শুভেন্দুবিকাশকে আক্রমণ করেছেন।

তিনি বলেন, উনি গত বিধানসভা নির্বাচন থেকে বিজেপির সঙ্গে আছেন। দলের মধ্যে কোন ভুল ত্রুটি দেখলে নির্দিষ্ট ফোরামে উনি জানাতে পারতেন৷এটা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য। উনার কথায় আমাদের তৃণমূলের কোনো মাথা ব্যাথা নেই।আগামী পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেস মানুষের জন সমর্থন নিয়ে নামখানার প্রত্যেকটি পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের আসনে জয়লাভ করবে।