বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুটবল খেলতে গিয়ে বাম পায়ে কাস্তে ঢুকে গুরুতর জখম বালক

News Sundarban.com :
জুন ২৪, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – আস্ত একটি কাস্তে ঢুকে গিয়ে গুরুতর জখম হল এক যুবক। ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত ফুলমালঞ্চ পঞ্চায়েতের চাতরাখালি গ্রামে।জখম বালকের নাম অরুপ কয়াল।বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালের মাতৃমা তে চিকিৎসাধীন।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে শনিবার দুপুরে পাড়ার অন্যান্য ছেলেদের সাথে মাঠে ফুটবল খেলতে গিয়েছিল অরুপ।সেখানে খেলা চলছিল। আচমকা খেলার সময় তার বাম পায়ে আস্ত এক কাস্তে ঢুকে যায়।রক্তাক্ত অবস্থায় ওই বালক যন্ত্রণায় কাৎরাতে থাকে। গ্রামের লোকজন দৌড়ে আসে।তারা উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদের তৎপরতায় ওই বালকের পায়ে থেকে কাস্তে বের করা হয়েছে।বর্তমানে ওই বালক আশাঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালের মাতৃমা তে চিকিৎসাধীন রয়েছে।

প্রতিবেশী কমল কয়াল জানিয়েছেন, ’মাঠে ঘাস কাটতে গিয়ে কেউ হয়তো কাস্তে ফেলে এসেছিল। বৃষ্টি হতেই মাঠে জল জমেছিল।সেখানে পাড়ার ছেলেরা ফুটবল খেলছিল।আচমকা সেই কাস্তে অরুপের বাম পায়ে ঢুকে যায়।আমরা তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে গ্রামীণ এক চিকিৎসকের কাছে নিয়ে যাই।সেখানে কাস্তে বের করা সম্ভব হয়নি। আমরা ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাই।’