শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফের সুর চড়ালেন দিলীপ ঘোষ

News Sundarban.com :
আগস্ট ৬, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বুধবার ফের সুর চড়ালেন দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, এখন ঐক্য সম্প্রীতির বার্তা দিদিমণি দিয়েছেন। কিন্তু কোথায় কি বলতে হয় তা ভুলে গেছেন। রাম মন্দির নিয়ে সারাদেশে ঐক্য হয়েছে। তিনি আবার ঐক্যের বার্তা দিচ্ছেন। ওঁনার মত তাঁর নেতারাও দিকভ্রান্ত। কোথায় কি বলতে হয় জানেন না। সত্যি কথা বলতে পারছেন না।করোনা আবহে হাসপাতাল না করে মন্দির নির্মাণ করায় তাপস চট্টোপাধ্যায় বিজেপির গন-বিচারের কথা বলেছেন।

এই প্রসঙ্গে বুধবার দিলীপ ঘোষ বলেন, গন-বিচার তো হবেই। কার বিচার হবে তাও জানা আছে। যে রোজ রোজ জামা পাল্টে তোলাবাজির স্বার্থে রাজনীতি করে তাদের গন বিচার অবশ্যই হবে। হাসপাতাল তৈরি করতে কেউ না করেনি।
রাম মন্দির ভূমি পুজোর দিন বুধবার রাজ্যের বিভিন্ন জায়গায় অশান্তি দেখা দিয়েছে। এই প্রসঙ্গে বুধবার দিলীপ ঘোষ বলেন, অশান্তির কোনো কারণ ছিল না। একটা ধার্মিক অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে হওয়ার কথা। মানুষের মধ্যে আবেগ ছিল। ভজন কীর্তনের মধ্যেই বিষয়টি সীমাবদ্ধ থাকত। কিন্তু সরকার ভয় পেয়ে কেন পুলিশ পাঠিয়ে গ্রেফতার করা হলো তা বোঝা যায়নি। হতাশা থেকেই সুস্থ পরিবেশ কে অসুস্থ করেছে সরকার।