শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিধায়কের মৃত্যু, মঙ্গলবার ১২ ঘন্টা উত্তরবঙ্গ বন্ধের ডাক দিল বিজেপি

News Sundarban.com :
জুলাই ১৩, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: হেমতাবাদের বিধায়ক হেমেন্দ্রনাথ রায়ের অস্বাভাবিক মৃত্যুর তদন্তের দাবি নিয়ে সোমবার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখরের সঙ্গে দেখা করলেন বিজেপি নেতৃত্ব। এদিন রাজভবনে গিয়েছিলেন, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং সহ অন্যান্যরা। রাজ্যপালের হাতে একটি দাবিপত্র তুলে দেন তারা।

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনার প্রতিবাদে মঙ্গলবার ১২ ঘন্টা উত্তরবঙ্গ বন্ধের ডাক দিল বিজেপি। সোমবার বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এই বনধ সম্পূর্ণ করার জন্য সাধারণ মানুষকে আহ্বান জানান। পাশাপাশি তিনি বলেন, আইনশৃঙ্খলার অবনতি ও রাজনৈতিক হিংসার প্রতিবাদে আগামী বুধবার সমস্ত প্রদেশে ও থানায় থানায় বিক্ষোভ প্রদর্শন করা হবে।

তৃণমূলের বিরুদ্ধে ফের সুর চড়ালেন দিলীপ ঘোষ। সোমবার বল্লভ ভাই প্যাটেল এর মূর্তির সামনে থেকে তিনি বলেন,লোকসভার সময় মানুষ ভোট দিয়ে বুঝিয়ে দিয়েছে এবার তৃণমূলের সময় শেষ হয়ে এসেছে। যত সময় শেষ হয়ে আসছে তত হিংস্র হয়ে উঠছে তৃণমূল। আইপিএস অফিসারদের সঙ্গে চাকরের মতো ব্যবহার করা হচ্ছে। পুলিশেরও কোনও সুরক্ষা নেই।

পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যে শপথ নিয়েছিলেন তা মনে রাখুন।
মেডিক্যাল কলেজে পোস্টমর্টেম করার দাবি তুললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সোমবার তিনি বলেন, পোস্টমর্টেমের জন্য একজন চিকিৎসক নয়, মেডিক্যাল টিম গঠন করা হোক। পাশাপাশি পোস্টমর্টেমের সম্পূর্ণ প্রক্রিয়াকে ভিডিও করার দাবি জানান তিনি।