শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অশান্তি শুধু বাংলায়: দিলীপ ঘোষ

News Sundarban.com :
আগস্ট ১৪, ২০১৮
news-image

অসম নয়, সারা দেশে কোটি কোটি অনুপ্রবেশকারী আছে বলে দাবি করেছেন দিলীপ ঘোষ। তাঁদের সবাইকেই বের করে দেওয়া হবে। তবে প্রতিবেশী বাংলাদেশ, মায়ানমার, পাকিস্তান, আফগানিস্তান থেকে আসা সেসব দেশের ধর্মীয় সংখ্যালঘুদের শরণার্থীর মর্যাদা দিয়ে, তাদের এদেশে আশ্রয় দেওয়া হবে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।
অনুপ্রবেশকারীরদের দেশ ছাড়া করা হবে। অনুপ্রবেশকারী নয়, দেশের জন্যই তাঁরা রাজনীতি করেন। দেশ তাঁদের কাছে আগে। যাঁরা অনুপ্রবেশকারীদের হয়ে বলছেন, তাঁরা ভোটের রাজনীতি করছেন। দেশ বাঁচাতেই অনুপ্রবেশকারীদের তাড়াতে হবে। রামপুরহাটে এমনটাই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রামপুরহাটে দিলীপ ঘোষের দাবি, সারা দেশের কোথাও অশান্তি নেই। অশান্তি শুধু বাংলায়। প্রতিবেশী দেশ থেকে লোক ঢুকে অশান্তি তৈরি করছে। সেই কারণের প্রায় প্রতিদিন বোমা-বন্দুকের হদিশ মিলছে বলে অভিযোগ করেন দিলীপ ঘোষ।
নাম না করে রাজ্যের শাসকদলকে আক্রমণ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, কেউ কেউ বলছেন অনুপ্রবেশকারীদের রাখতে হবে। আগে যারা ছিল তারাও একই রাজনীতি করে গিয়েছে। যখনই বিজেপি বলছে অনুপ্রবেশকারীদের থাকতে দেওয়া হবে না, তখনই শোরগোল শুরু হয়ে গিয়েছে। কেননা অনুপ্রবেশকারীরা না থাকলে ভোট কমে যাবে।
রামপুরহাটের দশেরপল্লিতে ভারত মাতা পুজোর অনুষ্ঠানে এদিন অংশ নিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানেই অখণ্ড ভারতের চিত্র তুলে ধরেন তিনি। দিলীপ ঘোষ বলেন, ভারতকে বারবার ভাগ করা হয়েছে।