শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাব-ইন্সপেক্টরের মেয়েকে ধর্ষণের পর খুন, গ্রেফতার অভিযুক্তরা

News Sundarban.com :
সেপ্টেম্বর ৮, ২০১৭
news-image

মহারাষ্ট্রের নাগপুরের এক পুলিশ অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টরের মেয়েকে অম্বরনাথে ধর্ষণের পর খুন করল তারই দুই বন্ধু। ২২ বছরের ওই তরুণীর দেহ ফেলে রত্নগিরিতে যাওয়ার পথে, পুলিশের কাছে অপরাধের কথা বলেন অভিযুক্তরা।
পুলিশ জানিয়েছে, ওই তরুণীর বাড়ি নাগপুরে এবং ভিখরোলির একটি সংস্থায় আইটি ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন তিনি। অন্যতম অভিযুক্ত নিখিলেশ পাটিলেরও বাড়ি নাগপুরে। সে ওই তরুণীর বন্ধু। গত চার সেপ্টেম্বর সে তাঁর বন্ধু নীলেশকে নিয়ে ওই তরুণীর কাছে এসেছিল। গাড়িতে এসেছিল তারা। এরপর ওই তরুণীকে বেড়াতে যাওয়ার কথা বলে নিখিলেশ ও নীলেশ অম্বরনাথে তাদের বন্ধু অক্ষয় ভালোদের বাড়িতে নিয়ে যায়।
শিবাজিনগর থানার এক পুলিশ আধিকারিক বলেছেন, নিখিলেশ ও অক্ষয় সেখানে ওই তরুণীকে ধর্ষণ করে। ওই তরুণী ঘটনার কথা পুলিশে বললে, তারা ভয় পেয়ে তাঁর মুখ চেপে ধরে এবং গলায় ফাঁস দিয়ে খুন করে। এরপর তরুণীর দেহ একটা ব্যাগে ভরে গাড়িতে তুলে রাখে।
ঘটনার কথা প্রথমে জানতে পারেনি নীলেশ। কিন্তু কিছু একটা ফেলতে মাঝরাস্তায় গাড়ি থামানোয় সন্দেহ হয় তাঁর। নীলেশ, অক্ষয় ও নিখিলেশকে জিজ্ঞাসাবাদ শুরু করে। রত্নগিরির থানার পুলিশ ইন্সপেক্টর বিনীত চৌধুরি বলেছেন, এরপর তারা পুরো ঘটনার কথা নিখিলেশ ও অক্ষয় জানায়। নীলেশ তাদের পুলিশের কাছে অপরাধ বলেন । এরপর তারা পুলিশের কাছে গিয়ে অপরাধ কবুল করে পুণে-বেলগামের পথে কোলাপুরে তরুণীর দেহ তারা ফেলে দিয়েছে বলে জানায় অক্ষয় ও নিখিলেশ।
থানের পুলিশ কমিশনার পরমবীর সিংহ জানিয়েছেন, দুই অভিযুক্তকেই গ্রেফতার করা হয়েছে।