বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোরু পাচার মামলায় অনুব্রতর ভার্চুয়াল শুনানি হল না

News Sundarban.com :
জুলাই ১৪, ২০২৩
news-image

শুক্রবারও আসানসোল সিবিআইয়ের বিশেষ আদালতে ভার্চুয়াল শুনানি হল না গোরু পাচার মামলায় ধৃত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল ও তাঁর প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনের। এই নিয়ে দ্বিতীয় দিন আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে ভার্চুয়াল শুনানি হলোনা গরু পাচার মামলায় ইডির হাতে গ্রেফতার হওয়া অনুব্রত মন্ডল ও সায়গল হোসেনের। পরবর্তী শুনানি হবে আগামী ১০ আগস্ট হবে বলে বিচারক রাজেশ চক্রবর্তী এদিন নির্দেশ দেন।

জানা গিয়েছে, দিল্লির তিহাড়ের ৭ নম্বর সেলের ফোন খারাপ থাকায় এনিয়ে দ্বিতীয়দিন তাঁদের ভার্চুয়াল শুনানি হয়নি। এদিকে পরপর দু’দিন ভার্চুয়াল শুনানি না হওয়ায় আসানসোল সিবিআইয়ের বিশেষ আদালতের তরফে এদিন শুনানি শেষে দিল্লির তিহাড় জেলের সুপারকে একটি মেল পাঠানো হয়। তাতে বলা হয়েছে, ভার্চুয়াল শুনানির বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য।

 

এদিন সিবিআইয়ের তরফে অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে, সায়গল হোসেন, তাঁর স্ত্রী ও মা, এনামুল হক ও তাঁদের ঘনিষ্ঠদের নামে ও বেনামে একাধিক জমি, বিভিন্ন অ্যাকাউন্টে আর্থিক লেনদেন সহ নতুন তথ্য বিচারকের কাছে জমা দেওয়া হয়। এই প্রসঙ্গে বিচারক রাজেশ চক্রবর্তী সিবিআইয়ের তদন্তকারী বা আইও সুশান্ত ভট্টাচার্যের কাছে জানতে চান জমি ও সম্পত্তি কেনাবেচার রেজিস্ট্রারের ভূমিকা খতিয়ে দেখছেন? উত্তরে আইও বলেন, মামলার অন্যদিকের তদন্ত ও হাইকোর্টে একাধিক মামলা থাকায় বিষয়টি দেখা সম্ভব হয়নি। তবে শীঘ্রই তা দেখা হবে?। এই মামলার পরবর্তী শুনানি ১০ আগস্ট হবে বলে জানান বিচারক।