শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রী-কে এলোপাথাড়ি কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

News Sundarban.com :
জানুয়ারি ১২, ২০২৪
news-image

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী-কে এলোপাথাড়ি কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে! ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী৷ পলাতক অভিযুক্ত স্বামী৷ ঘটনায় তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর ব্লকের গয়েশপুর পঞ্চায়েতের ধারা পাড়া গ্রামে। জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম বন্দনা মুদি (৩৬)। তাঁর স্বামীর নাম মুক্তি মুদি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে ওই গ্রামের একটি চাষের জমির পাশেই ক্ষত-বিক্ষত অবস্থায় মহিলার দেহ দেখতে পান কৃষকরা৷ এরপর খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ বাহিনী৷
বন্দনা মুদির দাদা চাদু ধারার অভিযোগ, “মদ্যপ অবস্থায় মুক্তি প্রতিদিন অত্যাচার করত বন্দনার উপর৷ আমরা মাঝে মধ্যে এসে ঝামেলা মেটানোর চেষ্টা করতাম৷ এই ঘটনা আগেও ঘটেছে৷ আমাদের বিশ্বাস মুক্তিই আমার বোনকে খুন করেছে৷”

চাদু জানান, মুক্তি মুদি কাজকর্ম না করে অহেতুক তার স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত। অশান্তি বাড়লে শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে আশ্রয় নিত বন্দনা। মুক্তি এর আগেও একাধিকবার প্রাণে মারার চেষ্টা করেছে বোনকে।
রানাঘাট জেলা পুলিশ সুপার কুমার সানি রাজ বলেন, “বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পাশাপাশি ঠিক কী কারণে এমন ঘটনা ঘটল তা জানতে জিজ্ঞাসাবাদও চলছে।”