সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অরূপকে ফোঁটা জুন-নুসরতের

News Sundarban.com :
নভেম্বর ১৫, ২০২৩
news-image

টালিগঞ্জে ধুমধাম করে আয়োজন করা হল ভাইফোঁটার। তৃণমূলের তরফে আয়োজন করা হয়েছিল ভাইফোঁটা উৎসবের। সেখানে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। তাঁকে ফোঁটা দেওয়ার জন্য সেখানে উপস্থিত হয়েছিল টলিউডের এক ঝাঁক তারকা। নুসরত জাহান, জুন মালিয়া, ঐন্দ্রিলা সেনসহ একাধিক অভিনেত্রীকে সেখানে দেখা গিয়েছে।

প্রত্যেক বছর মহা ধুমধামে ভাইফোঁটা পালন করেন মমতা বন্দ্যোপাধ্যায় মন্ত্রিসভার অন্যতম গুরত্বপূর্ণ সদস্য অরূপ বিশ্বাস। বাংলার চলচ্চিত্র জগতের সঙ্গে অরূপের নিবিড় সম্পর্কের কথা কারও অজানা নয়। কারও কাছে তিনি দাদা, কেউ আবার তাঁর বন্ধু। সেই কারণে যে কোনও অনুষ্ঠানে বাংলার তারকাদের পাশেই দেখা যায় অরূপকে। যে কোনও সমস্যায় সবার প্রথম তাঁর দ্বারস্থই হন কলাকুশলীরা।

এদিন ভাইফোঁটার অনুষ্ঠানে তাঁর অন্যথা হল না। টালিগঞ্জ তৃণমূল কংগ্রেসের তরফে আয়োজিত ভাইফোঁটার অনুষ্ঠানে অরূপের মঙ্গল কামনায় উপস্থিত ছিলেন টলিউডের একঝাঁক তারকা। তসরের পাঞ্জাবি পরে তারকা বোনদের থেকে ফোঁটা নিতে দেখা গিয়েছে বিদ্যুৎমন্ত্রীকে।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, ‘প্রত্যেক বছর ভাইফোঁটা উৎসব এখানে পালিত হয়। আজ সবার প্রথমে আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে ফোঁটা নিয়েছি। তারপর বাড়িতে বোনদের থেকে ফোঁটা নিলাম। এবার এখানে আমার টলিউডের বোনদের ফোঁটা নিতে এসেছি। দিদাদের থেকে ফোঁটা নেব। আজ আমি সারাদিন তাঁদের সঙ্গে থাকব এবং মজা করব।’

বসিরহাটের সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান বলেন, ‘আমি তো প্রত্যেক বছর দাদাকে ফোঁটা দিতে আসি। আমি সব সময় দাদার স্নেহ, ভালবাসা ও আশীর্বাদ পেয়েছি। দাদা এখানে এমন সুন্দর অনুষ্ঠান আয়োজন করেন। সত্যিই ভীষণ ভালো লাগে এখানে আসতে।’