শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার স্বাস্থ্যপরীক্ষা করতে এসএসকেএম হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৪, ২০২৩
news-image

বিদেশ থেকে ফিরেই রবিবার স্বাস্থ্যপরীক্ষা করতে এসএসকেএম হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেলেই মুখ্যমন্ত্রীকে দেখা গেল এসএসকেএম হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, পায়ের পুরনো চোটের জন্য চেক আপে এসেছেন তিনি।

জানা গিয়েছে, শনিবারই ১২ দিনের বিদেশ সফর সেরে রাজ্যে ফিরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেল চারটে নাগাদ এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, তাঁকে উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর রুমে নিয়ে যাওয়া হয়েছে। অর্থোপেডিক চিকিৎসকরা পরীক্ষা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এদিন তাঁর সঙ্গে ছিলেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল, স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম ও অন্যান্য স্বাস্থ্য কর্তারা।

প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনের আগে গত জুন মাসে উত্তরবঙ্গে প্রচারে গিয়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর হেলিকপ্টার দুর্যোগের কবলে পড়ে। প্রাকৃতিক দুর্যোগের কারণে সেবকে বায়ুসেনার এয়ারবেসে জরুরি অবতরণ করাতে হয় মুখ্যমন্ত্রীর কপ্টারকে। সেইসময়ই কোমরে ও পায়ে চোট পেয়েছিলেন তিনি। কলকাতায় এসে এসকেএমে চিকিৎসাও করাতে হয়েছিল মমতাকে।