রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেহালার দুর্ঘটনার পর কড়া লালবাজার, সমস্ত থানার ওসি বা অতিরিক্ত ওসিকে সর্বদা থানায় থাকার নির্দেশ

News Sundarban.com :
আগস্ট ৫, ২০২৩
news-image

কলকাতার সমস্ত থানার ওসি বা অতিরিক্ত ওসিকে সব সময় থানায় থাকতে হবে। পাশাপাশি সমস্ত থানায় ২৫ শতাংশ বাহিনীও থাকারও নির্দেশ দেওয়া হয়েছে। বিশেষ করে রাতে পর্যাপ্ত পরিমাণ বাহিনী থাকার কথা বলা হয়েছে।

বেহালার দুর্ঘটনার পর কড়া লালবাজার। শনিবার লালবাজারের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে তাতে এই নির্দেশ দেওয়া হয়েছে। লালবাজারের আরও নির্দেশ, সশস্ত্র পুলিশের আইনশৃঙ্খলার পরিস্থিতি সামাল দেওয়ার জন্য যে কোনও ঘটনাস্থলে পর্যাপ্ত পরিমাণ মহিলা পুলিশ রাখতে হবে।

শুক্রবার বেহালার পথ দুর্ঘটনার পর টনক নড়ে লালবাজারের। তড়িঘড়ি বেহালা চৌরাস্তার মোড়ে ড্রপ গেট বসায় কলকাতা ট্রাফিক পুলিশ। পথচারীদের রাস্তা পারাপারে নিয়ন্ত্রণ করতে বসানো হচ্ছে এই ড্রপ গেট। লালবাজার সূত্রে খবর, ডায়মন্ড হারবার ট্রাফিক গার্ডের অনুরোধ পেয়ে তড়িঘড়ি ৫টি ড্রপ গেট বসানোর ছাড়পত্র দেয় লালবাজার। ইতিমধ্যে বোহালা চৌরাস্তায় ড্রপ গেট বসানোর কাজ সম্পূর্ণ হয়েছে।

জানা গিয়েছে, দ্বিতীয় গেটটি বসবে বরিশা স্কুলের সামনে। একটি করে গেট বসবে বেহালা ট্রাম ডিপো ও সখেরবাজার এলাকায়। বাকি একটি গেট কোথায় বসানো হবে তা সমীক্ষা করে দেখার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। বেহালা চত্বরে এই প্রথম ড্রপ গেট বসানো হল।