শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপির বিডিও অফিস ঘেরাও কর্মসূচিতে ব্যারিকেট ভেঙ্গে ঢুকলো বিজেপি কর্মীরা

News Sundarban.com :
জুলাই ২২, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা: দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা বিডিও অফিস ঘেরাও কর্মসূচি বিজেপির। বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে পুলিশের ব্যাপক ধস্তাধস্তি। পুলিশের তরফে জানা যায় নামখানা বিডিও অফিস চত্বরে জারি রয়েছে ১৪৪ ধারা। বিডিও অফিসের মূল গেট থেকে প্রায় ২০০ মিটার দূর পর্যন্ত মোতায়ন বিশাল পুলিশ বাহিনী এবং কেন্দ্রীয় ফোর্স। আর সেই ১৪৪ ধারাকে অমান্য করে রীতিমতন কেন্দ্রীয় ফোর্স এবং নামখানা পুলিশ ফোর্সের সঙ্গে ধস্তাধস্তি করে বিডিও অফিসের মধ্যে ঢুকে পড়ে শতাধিক বিজেপি কর্মী সমর্থকেরা।

পুলিশ এবং কেন্দ্রীয় ফোর্স এর বারংবার বাধা দেওয়ার সত্ত্বেও নামখানা ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে আসা বিজেপি কর্মী সমর্থকেরা সেই সকল বাধাকে অবমাননা করে প্রথমে রাস্তার ওপর পুলিশের সঙ্গে ধস্তাধস্তি, তারপরে বিডিও অফিসের মুল গেটে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে যথারীতি নামখানা বিডিওর কেবিনের সামনে পর্যন্ত পৌঁছে যায় বিজেপি কর্মী সমর্থকরা।

ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা বিডিও অফিস চত্বরে।বিডিও অফিসের মূল গেট দিয়ে ঢোকার সময় গেটে ধ্বস্তাধস্তিতে একজন বিজেপির জয়ী মহিলা প্রার্থী আহত হয় বলে অভিযোগ। তিনি হাতে আঘাত পেয়েছেন বলে জানান।

অপরদিকে সাগরে বিজেপির বিডিও অফিস ঘেরাও কর্মসূচি ঘিরে পুলিশের সঙ্গে ধ্বস্তাধস্তি হয়।ব্যারিকেট ভেঙ্গে ঢোকার চেস্টা বিজেপি কর্মীদের।সেখানেও কয়েকজন বিজেপি কর্মী আহত হয় বলে অভিযোগ।