সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্পত্তি নিয়ে বচসা জখম ৫

News Sundarban.com :
জুলাই ১৩, ২০২৩
news-image

অরিক দাশ, বাসন্তী – আবারও উত্তপ্ত হয়ে উঠলো বাসন্তী।দুই পরিবারের মধ্যে অশান্তির অভিযোগ। জখম হয়েছেন ৫ জন। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার আমঝাড়া গ্রাম পঞ্চায়েতের ৮ নম্বর তিতকুমার গ্রামে।

অভিযোগ, স্থানীয় দুই পরিবারের সম্পত্তি নিয়ে ঝামেলা দীর্ঘ দিনের। দুই পরিবারই আবার তৃণমূলেরই সমর্থক। এদিনের ঝামেলায় রাজনীতির রং লাগে। এরপরই রক্তারক্তি কাণ্ড। আহতদের বাসন্তী ব্লকের কাঁঠালবেড়িয়া শিমুলতলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তরিত করা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে।স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ধরে এলাকার নস্কর পরিবারের সঙ্গে হালদার পরিবারের বিবাদ। মূলত সম্পত্তি নিয়ে বিবাদ তাদের। এই বিবাদ মেটাতে গ্রামের লোকেরা হস্তক্ষেপও করে। সিদ্ধান্ত হয়, কয়েকদিনের মধ্যে বসে সমস্যা সমাধানের চেষ্টাও করা হবে।

এরইমধ্যে বুধবার রাতে দুই পরিবার মারামারীতে জড়িয়ে পড়ে। অভিযোগ, এদিন আচমকা হালদার পরিবারের লোকজন নস্কর পরিবারের বাড়িতে চড়াও হন। লাঠি দিয়ে মারধরও করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় নস্কর পরিবারের অসীমা নস্কর,নন্দীশ্বর নস্কর,সনু মৃধা,সৌমিত্র নস্কর আহত হয়।পাশাপাশি অপর পরিবারের নমিতা মাখাল আহত হয়েছেন এই ঘটনা।পঞ্চায়েত নির্বাচনের আবহে এমন অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও অন্যদিকে আমঝাড়া গ্রামপঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল প্রধান মঞ্জুর খান জানিয়েছেন, এটা পারিবারিক সমস্যা। নির্বাচনের পর মীমাংসার জন্য তারা বসবেন বলেও ঠিক হয়েছিল। তার আগেই এমন অঘটন।এই ঘটনার সাথে কোন প্রকার রাজনৈতিক যোগ নেই।আহতদের কে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।