সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যবসা শুরু করলেন পরিণীতি চোপড়া

News Sundarban.com :
জুলাই ১০, ২০২৩
news-image

চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। ঘনিষ্ঠ সূত্রে খবর, জোরকদমে চলছে প্রস্তুতি। আর বিয়ের আগেই ব্যবসায় হাত দিলেন অভিনেত্রী। মোটা অঙ্কের টাকা বিনিয়োগ করেছেন এক প্রসাধনী দ্রব্যের সংস্থায়।

সোমবার নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন ইনিংসের খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পরিণীতি চোপড়া। সম্প্রতি রাজনৈতিক ব্যক্তিত্ব আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বাগদান পর্বের জন্য পরিণীতিকে নিয়ে অনুরাগীদের মনে কৌতূহলের অন্ত নেই। এবার বিয়ের আগে ব্যবসা শুরুর ঘোষণা করেন অভিনেত্রী। ক্লেনস্তা নামে এক প্রসাধনী সংস্থায় বিনিয়োগ করেছেন অভিনেত্রী। বিগত ৪ বছর ধরেই নাকি তাঁর স্বপ্ন ছিল, ব্যবসা শুরু করবেন। এবার সেই ইচ্ছেপূরণ হল।

 

প্রসঙ্গত, দিন কয়েক আগেই অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়ে হবু স্বামী রাঘব চাড্ডার সঙ্গে বাসন মেজেছিলেন পরিণীতি। সেবাধর্ম পালনের জন্যই। মে মাসে বাগদানের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে ঢুঁ মেরেছিলেন তারকাজুটি। রাজস্থান টুরিজম বিভাগের সঙ্গে দেখা করে বিস্তারিতও জানেন। শোনা যাচ্ছে, দ্য ওবেরয় উদয়বিলাস-এই ডিসেম্বর মাসে চার হাত এক হবে। এবার বিয়ের মাসখানেক আগেই ব্যবসার কাজে হাত পাকাচ্ছেন পরিণীতি চোপড়া।