শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়দিঘীতে বিজেপির গোষ্ঠী কোন্দল, জেলা সভাপতিকে মারধরের অভিযোগ

News Sundarban.com :
জুন ২৭, ২০২৩
news-image

শিল্পা মাইতি , রায়দিঘী: বিজেপির দলীয় কোন্দলে নিজের দলের কর্মীদের হাতে হেনস্থা হতে হলো মথরাপুর সাংগঠনিক জেলা সভাপতি প্রদ্যুৎ বৈদ্যকে। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সামনেই হেনস্থা হল জেলা সভাপতি। আজ রায়দিঘি বিধানসভার কাশীনগরে বিজেপির একটি পঞ্চায়েত নিয়ে কর্মী সম্মেলন নিয়ে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ঠিক সুকান্ত মজুমদারের আগের গাড়িতে ছিলেন প্রদ্যুৎ বাবু। মঞ্চের কাছাকাছি প্রদ্যুৎ বাবুর গাড়ি এসে থামার সঙ্গে সঙ্গে তাকে টেনে হিজড়ে গাড়ি থেকে নামিয়ে হেনস্থা করেন সমর্থকরা।

এই ঘটনায় হতবাক দলীয় নেতৃবৃন্দ। তবে যেটুকু সমর্থকদের কাছে শোনা গেছে, প্রদ্যুৎ বাবুর বিরুদ্ধে ইতিমধ্যে অভিযোগ উঠে এসেছে প্রদ্যুৎ বাবু টিকিট দেওয়া নাম করে বহু মানুষের কাছ থেকে টাকা পয়সা নিয়েছেন। এবার পঞ্চায়েতে কিছু টাকা পয়সা নিয়ে তিনি তার দেনা শোধ করবেন। অথবা তিনি রাজনীতি থেকে সরে যাবেন। আজ রাজ্য সভাপতির একেবারে সামনেই জেলা সভাপতি কে হেনস্তা করে তার দলের কর্মীরা।

তবে মথুরাপুর সাংগঠনিক জেলার সম্পাদক মোজাম্মেল রাজের বক্তব্য শাসক দলের লোকজন মিটিং এর মধ্যে ঢুকে এই পরিস্থিতি ঘটিয়েছে।

অন্যদিকে শাসক দলের দক্ষিণ 24 পরগনা জেলা যুব সভাপতি বাপি হালদার বলেন প্রদ্যুৎ বৈদ্যর গুণের শেষ নেই নামখানা রায়দিঘি সহ বিভিন্ন জায়গায় ইতিমধ্যে দলীয় কর্মীদের হাতে মার খেয়েছেন আজ তার পুনরাবৃত্তি ঘটেছে যতদিন যাবে বিজেপি নেতারা আরো মার খাবে নিজের দলের লোকেদের কাছে, আর তাদের কোন লোক ওই বিজেপির ওখানে ছিল না।