শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানা ব্লকে তৃণমূলে যোগ দিল দুই বিজেপি কর্মী

News Sundarban.com :
জুন ২৬, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, নামখানা: রাজ্যের পঞ্চায়েত নির্বাচনে দামামা বেজে গিয়েছে। হাতে মাত্র কয়েকটা দিন। আগামী ৮ ই জুলাই রাজ্যের পঞ্চায়েত নির্বাচন এমনটাই ঘোষণা রাজ্য নির্বাচন কমিশনের। সমস্ত রাজনৈতিক দলগুলি প্রচার তুঙ্গে। পঞ্চায়েত নির্বাচনের আগে নামখানা তে বিজেপিতে ভাঙ্গন। রবিবার দিন সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকে হরিপুরের এক তৃণমূল কংগ্রেসের নির্বাচনী জনসভায় দলীয় পতাকা তুলে নেন বিজেপির ২ কর্মী।

নামখানা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ধীরেন দাসের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন তারা। দুইজন কর্মী বিজেপির একাধিক পদের দায়িত্ব সামলেছেন। পতাকা তুলে নেওয়ার পরই নির্বাচনী জনসভা থেকে বিজেপি নেতাদের বিরুদ্ধে একের পর এক আক্রমণ সানায় প্রকাশ্য জনসভায় দুই কর্মী। নামখানায় বিজেপি নেতৃত্বের উপর ক্ষোভ উগরে দেন তারা। টাকার বিনিময়ে পার্থী পদ কেনার মারাত্মক অভিযোগ করেন তারা। এ বিষয়ে নামখানা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ধীরেন দাস বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে এই যোগদান।আমরা আগেই বলেছিলাম বিজেপির কোনো সংগঠন নেই। তা প্রমান হচ্ছে।আগামী পঞ্চায়েত নির্বাচনে প্রত্যেকটি আসনে আমরা বিপুল জন সমর্থন নিয়ে জয়লাভ করবো।এদিন যোগদানকারীরা জানান নামখানা ব্লকের বিজেপির অস্তিত্ব নেই। এবারের পঞ্চায়েত নির্বাচনের টাকার বিনিময়ে পার্থী কেনা হয়েছে। জনসাধারণ যাকে চায় তাকে পার্থী করা হয়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে এই যোগদান।

এ বিষয়ে বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার সাগর বিধানসভার মন্ডল ফাইবের সভাপতি অনুপ সামন্ত বলেন, যে দুজন যোগদান করেছে তারা অনেক আগে থেকে তৃণমূলের সঙ্গে আঁতাত রেখেছিল। আমরা কয়েক মাস আগে এদেরকে দল থেকে বহিষ্কার করেছি। আর যে অভিযোগটা করছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। আগামী পঞ্চায়েত নির্বাচনে নামখানা হরিপুর ও শিবরামপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপির ভালো ফলাফল হবে। তাই এই দুইজনকে নিয়ে আমাদের বিজেপির কোনো মাথা ব্যথা নেই।