রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢোলাহাটের উত্তর মহেন্দ্রপুরে সম্পত্তি নিয়ে বিবাদ জখম ২, ধৃত ৪

News Sundarban.com :
জুন ১৭, ২০২৩
news-image

তামান্না খাতুন, ঢোলাহাট : শুক্রবার সকালে সম্পত্তি নিয়ে ভাই ভাইয়ের বিবাদের জেরে মারামারির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে ঢোলাহাট থানার পুলিশ। ধৃতদের নাম শেখ সায়বুল ওরফে সাইফুল ইসলাম(২২), শেখ মুর্শিদ (২৮), শেখ রাজ্জাক (৪৬) ও শেখ ইসহাক (৫৩)। তাদের ঢোলাহাট থানার উত্তর মহেন্দ্রপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৪, ৩২৫, ৩০৭, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা রুজু করে শনিবার তাদের কাকদ্বীপ মহাকুমা আদালতে পাঠানো হয়েছে। এই ঘটনায় জখম শেখ মতিবল হোসেন ও রেশবা বিবি তারা গদামথুরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাথরপ্রতিমা ব্লকের উত্তর মহেন্দ্রপুর এর বাসিন্দা শেখ ইয়াকুব আলীর সঙ্গে পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাই শেখ ইসহাকের দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। গতকাল সকালে শেখ ইয়াকুবের নাতনি আসমিনা খাতুনকে অকারনে গালাগাল দেয় সবুরণ বিবি। আর মা প্রতিবাদ করলে বিরোধী পক্ষ পূর্ব আক্রোশবশত ধারালো অস্ত্র নিয়ে নিয়ে শেখ মতিবল হোসেনের শরীরে কোপ বসিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে মতিবল। তাকে বাঁচাতে আসে আক্রান্ত হন রেশবা বিবি। ধারালো অস্থির কোপ পড়ে তার মাথায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রেশবা। তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে তাদেরকে উদ্ধার নিয়ে যায় গদামথুরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। এদিন বিকালে এই ঘটনায় ঢোলাহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শেখ ইয়াকুব আলী। সেই অভিযোগের ভিত্তিতে উত্তর মহেন্দ্রপুর থেকে শেখ সায়বুল, শেখ মুর্শিদ, শেখ রাজ্জাক ও শেখ ইসহাককে গ্রেফতার করে পুলিশ।