শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

একটি বাড়ি থেকে জোড়া মৃতদেহ উদ্ধার করাকে কেন্দ্র করে চাঞ্চল্য

News Sundarban.com :
আগস্ট ১০, ২০২০
news-image

মৌসুমী চ্যাটার্জী, বাঁকুড়া:

আজ বড়জোড়া বিডিও অফিসে লাগোয়া একটি বাড়ি থেকে জোড়া মৃতদেহ উদ্ধার করাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গীতা চ্যাটার্জি(৬৫)ও তার পুত্র তাপস চ্যাটার্জি( ৪০)র মৃতদেহ দরজা ভেঙে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে। তাপসের একটি মুদি দোকান আছে। কয়েকদিন মা ছেলেকে দেখতে পাওয়া যায় নি। মুদি দোকানটিও বন্ধ ছিল। স্থানীয়রা তাই পুলিশে খবর দেয়। তাপসের এক আত্মীয় রায়কলোনীর বাসিন্দা গৌতম চ্যাটার্জি জানালেন এক বছর পূর্বে তাপসের বাবা প্রয়াত হয়েছেন। তাপসের বিয়ে হয় কিন্তু ডিভোর্স হয়ে যায়। এক ভাই ছিল সে আত্মহত্যা করে।

প্রতিবেশী মনোজ মুখার্জি জানালেন এক দুদিন দোকান বন্ধ থাকাতে তেমন সন্দেহ হয় নি। কিন্তু চার পাঁচ দিন পেরিয়ে যাবার পর বিষয়টি অস্বাভাবিক লাগাতে পুলিশে খবর দেওয়া হয়।
ঘটনাস্থলে আই সি বিশ্বজিৎ মুখার্জির নেতৃত্বে পুলিশ বাহিনী এসে শাটার ভেঙে ঝুলন্ত অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে। বিশ্বজিৎ বাবু জানালেন তদন্ত করে প্রকৃত বিষয় জানানো হবে। খবর পাওয়া মাত্র জেলা কর্মাধ্যক্ষ সুখেন বিদ এবং তৃণমূল সভাপতি অলোক মুখার্জী ঘটনাস্থলে আসেন। সুখেনবাবু জানালেন বদ্ধ ঘর থেকে পচা গন্ধ আসাতে সন্দেহ হয়। এটি আত্মহত্যা না অন্যকিছু তা পুলিশ তদন্ত করে দেখছে।
স্থানীয়রা মনে করছেন এটি আত্মহত্যার ঘটনা। তবে কীকারণে আত্মহত্যা তা কেউ বলতে পারছে না। মৃতদেহে পচন শুরু হয়েছে। ময়না তদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।