শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রোনালদোর বিমানে নিজের ছবি নিয়ে কিছুটা বিতর্ক

News Sundarban.com :
জানুয়ারি ২৪, ২০১৯
news-image

আর্জেন্টাইন ফুটবলার সালা নিঁখোজ হয়েছেন। ইংলিশ চ্যানেলে হারিয়ে গেছে সালার বিমান। সেই বিমানের এখন পর্যন্ত কোন হদিস পাওয়া যায়নি। অনুসন্ধানও দু’বার করে স্থগিত করা হয়েছে। সাগরে বিমান বিধ্বস্তের কিছু কিছু নমুনা পাওয়া যাচ্ছে বলে অনুসন্ধান কর্মীরা জানাচ্ছেন। কিন্তু তারা নিশ্চিত করে বলার মতো এখনও কোন তথ্য পায়নি।

এরইমধ্যে রোনালদো তার জেট বিমানে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তার সেই ছবি নিয়ে কিছুটা বিতর্ক তৈরি হয়েছে। এ নিয়ে কথাও বলেছেন সাবেক ফুটবলার গ্যারি লিনেকার। তার মতে, রোনালদো মনে হয় সালার কথা জানেন না। তাকে কেউ জানান।

আর্জেন্টাইন ফুটবলার সালা শীতকালীন দলবদলের মৌসুমে নঁতে থেকে কার্ডিফ সিটিতে নাম লেখান। নতুন ক্লাবে যোগ দিতে তিনি বিমানে চড়েন। কিন্তু সালা ও পাইলটসহ নিঁখোজ হয়েছে বিমানটি। ফুটবল বিশ্ব তার এই ঘটনায় কিছুটা স্তম্ভিত। চলতি মৌসুমে দারুণ ফর্মে ছিলেন তিনি। নেইমারের সঙ্গে পাল্লা দিয়ে লিগ ওয়ানে ক্লাবের হয়ে গোল করছিলেন। আর তাই ইংলিশ ক্লাব রেকর্ড দামে কিনেছে তাকে।

ইউরোপের শীর্ষস্থানীয় লিগের একজন তারকা ফুটবলারের নিঁখোজের ব্যাপারটা অজানা থাকার কথা নয় কারও। আর যদি রোনালদোর মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে পটু কেউ হন তবে তো কথাই নেই। এরপরও রোনালদো ব্যক্তিগত জেটে তোলা তার ওই ছবি টুইট করেছেন। এ নিয়ে লিনেকার ফিরতি টুইটে লেখেন, ‘এই ছবি টুইট করার মতো দিন এটি নয়। সত্যি এটা এই দিন নয়। আমার মনে হয় রোনালদো না জেনেই করেছে কাজটা। দয়া করে কেউ ওকে জানান।’