সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুকুরটি ভরাট নিয়ে তুলকালাম চুঁচুড়ার গোরখা খাটাল

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৭, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: চুঁচুড়া বিধানসভার ২ কোদালিয়া পঞ্চায়েতের অন্তর্গত গোরখা খাটালের ৬ বিঘা জমি নিয়ে পুকুর । যা বেআইনি ভাবে বেস কিছু দিন ধরে পুকুরটি ভরাট করছিলো পুকুরের মালিক অরুপ সরকার। যা দেখে এলাকার লোক বাধা দিলে ধমকি দেয় পুকুরের মালিক। যা নিয়ে এলাকার মানুষ কোদালিয়া পঞ্চায়েতের দ্বরস্ত হলে কোনো রকম হেল দোল দেখান না প্রধান।

অবশেষে তারা বিজেপির দ্বারস্ত হলে । বিজেপির যুব মোর্চার সভাপতি সুরেশ সাউ ঘটানা স্থলে যায়। এবং পুকুর ভরাটের প্রকৃয়া চলা দেখে স্থানীয় প্রশাসনকে খবর দেয়। সঙ্গে সঙ্গে ব্যান্ডেল পিপির বর বাবু ঘটনা স্থলে আসেন এবং মানিক অরুপ সরকারকে ডাকলে তিনি মোবাইল বার করে বরো বাবুর ভিডিও করতে থাকে । সঙ্গে সঙ্গে তার মোবাইল কেরে নিয়ে তাকে আটক করেন ব্যান্ডল পিপির বরো বাবু। এবং থানায় নিয়ে যায় তার সঙ্গে থানায় যুব মোর্চার সভাপতির নেতৃত্বে থানায় যায় ওই এলাকার মানুষও সেখানে একটি মার্চ পিডিশান লিখে থানায় জমা দেওয়া হয়।

এবিষয়ে হুগলি জেলা যুব সভাপতি সুরেশ সাউ বলেন দুয়ারে সরকার নামে শুধু মানুষকে ভাওতা দেওয়া হচ্ছে প্রকৃত কোনো কাজ তৃণমূল করছে। এলাকার মানুষ আমাদের সহযোগিতা চেয়ে আবেদন করেছে তাই আমরা তাদের পাসে দাড়িয়ে প্রশাসনকে পরিস্কার জানিয়ে দিয়েছি বেআইনি ভাবে কোনো রকম পুকুর ভড়ার করতে দেবো না। যদি এর পরে পুকুর ভরাট হয় তবে আমরা বৃহত্তর আন্দলনে নামবো।