শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুহূর্তের অসতর্কতায় গঙ্গায় তলিয়ে গেল দুই যুবক

News Sundarban.com :
নভেম্বর ৬, ২০২৩
news-image

গঙ্গায় স্নান করতে নেমে রিলস বানাচ্ছিল। তার মধ্যেই অঘটন। মুহূর্তের অসতর্কতায় গঙ্গায় তলিয়ে গেল দুই যুবক। সোমবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ায়। দুই যুবকের নাম অভিষেক সিং ও দীপঙ্কর মুখোপাধ্যায়।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, তারা থাকে বর্ধমান শহরে। কলেজের রেজিস্ট্রেশন তুলতে এসেছিল। মোট পাঁচজন পড়ুয়ার একটি দল বর্ধমান থেকে কাটোয়া গিয়েছিল সোমবার।দুপুরে কাটোয়ার দেবরাজ ঘাটে গঙ্গায় স্নান করতে নেমেছিল দু’জন। সত্যম নামে অপর একজন ছাত্র পাড়ে বসেছিল।

দু’জন পড়ুয়া মোবাইল নিয়েই গঙ্গায় নেমেছিল। রিলসের জন্য ভিডিয়ো বানাচ্ছিল। এরই মধ্যে হঠাৎ গঙ্গার জলে তলিয়ে যায় দুই পড়ুয়া। নদীর পাড়ে যে ছাত্র ছিল, সে সাঁতার জানত না। তারপরও দুই বন্ধুকে তলিয়ে যেতে দেখে চেষ্টা করে বাঁচানোর। জলে গামছা ছুড়ে দিয়েছিল বন্ধুদের দিকে, যাতে কোনওরকমে তারা জলের থেকে বেরিয়ে আসতে পারে। কিন্তু কোনও লাভ হয়নি।

বন্ধুরা গঙ্গায় তলিয়ে যেতেই সঙ্গে সঙ্গে কাটোয়া থানায় ছুটে আসে ওই বন্ধু। পুলিশকে গোটা বিষয়টি জানায়। তড়িঘড়ি পদক্ষেপ করেন পুলিশকর্মীরাও। কাটোয়া থানার পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা ইতিমধ্যেই গঙ্গায় তলিয়ে যাওয়া দুই ছাত্রের খোঁজ শুরু করে।