বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তর্পণ করতে গিয়ে গঙ্গায় তলিয়ে যাওয়া চারজনের দেহ উদ্ধার

News Sundarban.com :
অক্টোবর ১৫, ২০২৩
news-image

শনিবার মহালয়ার সকালে তর্পণ করতে গিয়ে গঙ্গায় তলিয়ে যাওয়া চারজনের দেহ উদ্ধার। গতকাল হিন্দমোটরের বিবি স্ট্রিট ঘাটে গঙ্গায় তর্পণ করতে গিয়ে তলিয়ে গিয়েছিলেন তাঁরা। রাতভর তল্লাশির পর রবিবার চারজনের দেহ উদ্ধার করা হয়।

শনিবার হুগলির হিন্দমোটরের বিবি স্ট্রিট ঘাটে গঙ্গায় তর্পণ করতে যান ওই চারজন। এদিন গঙ্গায় তলিয়ে নিখোঁজ হন আরও একজন। উদ্ধারকাজে দেরি হচ্ছে বলেই অভিযোগ স্বজনহারাদের। রাস্তা অবরোধ করে, পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। দাবি মেনে রাতে আলোর বন্দোবস্ত করে স্পিড বোট নামিয়ে তল্লাশি চালানো হয়। তাঁদের খোঁজে নামানো হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগির উপস্থিতিতে রাতে গিয়ে স্পিডবোটে গঙ্গাবক্ষে তল্লাশি চলে। চন্দননগর পুলিশের আধিকারিকরাও তল্লাশি অভিযানে ছিলেন।

শ্রীরামপুরের ডিসি অরবিন্দ আনন্দ জানান, রবিবার ভোরে তল্লাশি চালানোর সময় বালি ব্রিজের কাছ থেকে তিনটি মৃতদেহ উদ্ধার হয়। পরে আরও একটি দেহ উদ্ধার করা হয়। ওই চারটি দেহ শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেখানে নিখোঁজের পরিবার দেহ শনাক্ত করবে। বাকি আরও একজন এখনও নিখোঁজ। তাঁর খোঁজে তল্লাশি চলছে। বিপর্যয় মোকাবিলা ও পুলিশের মোট পাঁচটি দল তল্লাশি চালাচ্ছে।