রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফের নিউটাউনে প্রকাশ্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

News Sundarban.com :
সেপ্টেম্বর ৯, ২০২৩

নিউ টাউনের বনমালীপুর এলাকায় ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দেখা গিয়েছে। শুক্রবার রাতের অন্ধকারে তৃণমূল বুথ সভাপতির গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের পঞ্চায়েত সদস্য ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে চাপা উত্তেজনা রয়েছে এলাকায়। টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের।

স্থানীয় সূত্রেজানা গিয়েছে, পাথরঘাটা পঞ্চায়েতের তৃণমূল বুথ সভাপতি বাপি মণ্ডলের বাড়ির পাশেই রাখা ছিল তাঁর চারচাকা গাড়ি। গতকাল রাত ১টা নাগাদ প্রতিবেশী এক ব্যক্তির নজরে আসে গাড়িটি দাউ দাউ করে আগুনে জ্বলছে। বাপি ও তাঁর পরিবারকে খবর দেওয়া হয়। সেই খবর পেয়ে বাপি বাড়ির বাইরে বেরিয়ে আসলে দেখতে পান স্থানীয় তৃণমূলের কিছু কর্মীকে। অভিযোগ, তাঁরা পঞ্চায়েত সদস্য প্রবীর মণ্ডলের কিছু অনুগামী, বাইক নিয়ে সেখানে ঘোরাঘুরি করছে। বাপি রাতেই টেকনো সিটি থানায় পৌঁছে মৌখিকভাবে প্রবীর ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে অভিযোগও জানায়।

উল্লেখ্য, এর আগেও বাপিকে তুলে নিয়ে গিয়ে মারধর করে প্রবীরের অনুগামীরা। এমনকী সেই সময়ও টেকনোসিটি থানায় প্রবীর ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল। এদিন ফের একবার সেই গোষ্ঠীদ্বন্দ্বে জড়াল শাসকদল। এর ফলে বনমালীপুর এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। যদিও এ বিষয়ে শাসকদলের উচ্চ নেতৃত্বের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।