শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চোখ ধাঁধাঁনো পারফরম্যান্স এই তরুণের

News Sundarban.com :
মে ৫, ২০২০
news-image

অস্ট্রিয়ার ক্লাব রেড বুল সলসবুর্গ থেকে নাম মাত্র মূল্যে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডে গেছেন নরওয়ের ১৯ বছর বয়সী স্ট্রাইকার আরলিং হ্যালন্ড। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের একটিতে এসে চোখ ধাঁধাঁনো পারফরম্যান্স দেখাতে শুরু করেন এই তরুণ। তাতেই রিয়াল মাদ্রিদের নজর কেড়েছেন তিনি। হ্যালন্ডের সাবেক কোচ স্ট্যানিচল্যাভ মাচেক মনে করছেন, হ্যালন্ড হলেন আধুনিক ইব্রাহিমোভিচ এবং সে রিয়ালের মাদ্রিদের জন্যই তৈরি হয়েছে।

হ্যালন্ড যখন রেড বুলে ছিলেন তখন কিছুদিন মাচেক তার সঙ্গে কাজ করেছেন। সেই অভিজ্ঞতা থেকেই তিনি এমনটা মনে করছেন। তার মতে, নরওয়ে তরুণের রিয়াল মাদ্রিদে যাওয়া সময়ের ব্যাপার মাত্র। রিয়াল মাদ্রিদও এরই মধ্যে পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পের সঙ্গে হ্যালন্ডকে দলে নেওয়ার প্রস্তুতি শুরু করেছে বলে সংবাদ মাধ্যমের খবর।

মাচেক বলেন, ‘আমি মনে করি, সে বরুসিয়া ডর্টমুন্ডে গিয়ে দারুণ এক সিদ্ধান্ত নিয়েছে। আমার মতে, এখন সে জার্মান লিগের অন্যতম সেরা ফুটবলার। সে যদি এভাবে উন্নতি করতে থাকে দ্রুতই আমরা তাকে রিয়াল মাদ্রিদের মতো বড় ক্লাবে যেতে দেখব। সেরারা সবসময়ই সেরা ক্লাবে খেলে এবং রিয়াল মাদ্রিদ বিশ্বের সেরা ক্লাবগুলোর একটি। সে রিয়াল মাদ্রিদের জন্যই তৈরি এতে কোন সন্দেহ নেই।’