মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকা-বাইচ প্রতিযোগিতায় দুপক্ষের সংঘর্ষ,পঞ্চায়েত সদস্য সহ জখম ৯

News Sundarban.com :
সেপ্টেম্বর ৭, ২০২৩
news-image

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – নৌকা বাইচ প্রতিযোগিতা ঘিরে দুপক্ষের সংঘর্ষে গুরুতর জখম হলেন এক পঞ্চায়েত সদস্য সহ মোট ৯ জন।বৃহষ্পতিবার বিকালে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অর্ন্তগত নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের রামামারি গ্রামে।জখম হয়েছেন দাঁড়িয়া গ্রামপঞ্চায়েত সদস্য আবতাবউদ্দিন মোল্লা সহ নাজমুল মোল্লা,আবুমোতালেব মোল্লা,

হাফিজুল মোল্লা,আমির হোসেন মোল্লা,মহাসেন মোল্লা,রিয়াকত মোল্লা,সালাউদ্দিন মোল্লা,আব্দুল কাদের মোল্লা।স্থানীয়রা জখমদের কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে জখমদের।

জানা গিয়েছে,নিকারীঘাটা,দাঁড়িয়া ও হাটপুকুরিয়া পঞ্চায়েতের সীমান্তবর্তী গ্রাম রামামারী।গত ২০১৫ সালে গ্রামবাসীদের উদ্যোগে স্থানীয় একটি খালে শুরু হয় নৌকা-বাইচ প্রতিযোগিতা।চলতি বছর ৫সেপ্টেম্বর মঙ্গলবার শুরু হয়েছিল তিনদিনের বাইচ প্রতিযোগিতা। বৃহষ্পতিবার ছিল প্রতিযোগিতার শেষ দিন।

হারজিত কে কেন্দ্র করে আচমকা দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। একে অপর কে লাঠি,লোহার রড দিয়ে বেধড়ক মারধর কে বলে অভিযোগ।ঘটনায় গুরুতর জখম হয় মোট নজন।

জখমদের মধ্যে দাঁড়িয়া গ্রাম পঞ্চায়েত সদস্য আবতাবউদ্দিন মোল্লা ও তাঁর দুই ছেলে নাজমুল মোল্লা,আবুমোতালেব মোল্লার অবস্থা সঙ্কটজনক। অন্যদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ক্যানিং থানার বিশাল পুলিশ বাহিনী।নৌকা-বাইচ প্রতিযোগিতাকে কেন্দ্র করে কেন এমন সংঘর্ষের ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।