মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লখনউ থেকে বারাণসী পর্যন্ত বিমান পরিষেবার উদ্বোধন করলেন যোগী

News Sundarban.com :
আগস্ট ১০, ২০২৩
news-image

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বৃহস্পতিবার চৌধুরী চরণ সিং আন্তর্জাতিক বিমানবন্দরে লখনউ থেকে বারাণসী পর্যন্ত ইন্ডিগো ফ্লাইট পরিষেবার উদ্বোধন করেছেন। এই সময় মুখ্যমন্ত্রী প্রথম মহিলা যাত্রীকে টিকিট দেন, পাশাপাশি ইন্ডিগো পরিবারকে অভিনন্দন জানান। এখন লখনউ থেকে মাত্র ৫৫ মিনিটে বারাণসী পৌঁছানো যায়।

এই উপলক্ষে আদিত্যনাথ বলেন, লখনউ থেকে কাশী সরাসরি বিমান পরিষেবা শুরু হলে ভক্তদের উপকার হবে। বিমানবন্দরের হাব হয়ে উঠছে উত্তরপ্রদেশ। গত ৬ বছরে বিমানবন্দরটি সম্প্রসারিত হয়েছে। রাজ্যের অনেক জেলায় বিমানবন্দর তৈরি হয়েছে। অনেক শহরে বিমান চলাচল শুরু হয়েছে। তিনি জানান, আগামী তিন মাসের মধ্যে অযোধ্যার বিমানবন্দর তৈরি হয়ে যাবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহন প্রতিমন্ত্রী ড. ভি কে সিং, রাজ্যের মুখ্য সচিব দুর্গা শঙ্কর মিশ্র এবং বহু বিশিষ্ট ব্যক্তি।

ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইটগুলি লখনউ বিমানবন্দর থেকে সপ্তাহে তিন দিন বারাণসী পর্যন্ত পাওয়া যাবে – মঙ্গলবার, বৃহস্পতিবার এবং শনিবার। ফ্লাইটটি সপ্তাহে তিন দিন দুপুর ২:২০ এ উপলব্ধ হবে। বিমানটি বারাণসী থেকে লখনউয়ের উদ্দেশে বিকাল ৪ টায় যাত্রা করবে।