সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোবাইল সেলফি মোডে রেখে আত্মহত্যা ছাত্রীর

News Sundarban.com :
জুন ১১, ২০২৩
news-image

শিল্পা মাইতি, কাকদ্বীপ: মোবাইল সেলফি মোডে রেখে আত্মহত্যা করল এক ছাত্রী। মৃত ছাত্রীর নাম সুনিতা মাইতি(১৮)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রবিবার দক্ষিণ 24 পরগনা জেলার কাকদ্বীপ থানার বুধাখালি গ্রাম পঞ্চায়েতের রাজনগর শ্রীনাথগ্রাম গুড়িয়াপাড়া এলাকায়। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় সুনিতা লক্ষ্মীকান্তপুর বি এড কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

সুনিতা কাকদ্বীপে মামার বাড়িতেই থাকতো। তার মা কলকাতায় নার্সের কাজ করে। ছোটবেলা থেকে দিদার সঙ্গেই থাকতো সুনিতা। পরিবার সূত্রে আরও জানা যায় শনিবার রাতে মোবাইল ফোনে দীর্ঘক্ষন কথা বলা নিয়ে দিদার সঙ্গে সামান্য ঝগড়া হয় সুনিতার। এরপরে খাওয়া-দাওয়া না করে নিজের ঘরে চলে যায় সুনিতা। তারপরে রবিবার সাতসকালে দীর্ঘক্ষণ ডাকাডাকি করলেও সুনিতার ঘর থেকে কোনো সাড়া না মেলায় পরিবারের লোকজন জানলার কাঁচ ভেঙ্গে উঁকি দিলে সুনিতার ঝুলন্ত দেহ দেখতে পায়। পরিবারের সদস্যরা স্থানীয় বাসিন্দাদের সহযোগিতা নিয়ে সুনিতাকে উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

কাকদ্বীপ থানার পুলিশ সুনিতার ঘর থেকে মোবাইল ফোন উদ্ধার করেছে। পুলিশ সূত্রে জানা যায় মৃত্যুর সময় সুনিতা তার মোবাইল ফোনটি সেলফি মোডে রেখেছিল। সুনিতার তার পরিবারের দাবি মেয়ের কোনো ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল।এর আগেও সুনিতা আত্মহত্যা চেষ্টা করে।

তখন সবার নজরে আশায় সম্ভব হয় বড় বিপদ এড়ানো সম্ভব হয়। সুনিতার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাকদ্বীপ মর্গে পাঠায় পুলিশ। সুনিতা কার সঙ্গে শেষ ফোনে কথা বলছিল? এর পেছনে কী ঘটনা রয়েছে তদন্ত শুরু করেছে কাকদ্বীপ থানার পুলিশ।