শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাকে আপনার সঙ্গ দেওয়ার জন্য ধন্যবাদ: আলিয়া

News Sundarban.com :
মে ২৬, ২০১৮
news-image

করণ জোহরের সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হয় আলিয়া ভাটের। প্রথম সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়েই বলিউড ধামাকা করেন মহেশ ভাট কন্যা। করণের হাত ধরেই বলিউডে এসেছিলেন আলিয়া। সেই থেকে শুরু।

এরপর একের পর এক হিট সিনেমায় অভিনয় করেছেন আলিয়া। সেটা কখনও করণ জহরের সিনেমায় আবার কখনও অন্য কোনও পরিচালক, প্রযোজকের সঙ্গে। কিন্তু, অন্য যে কোনও পরিচালক বা প্রোডাকশন হাউজের সঙ্গেই কাজ করুন না কেন, আলিয়া কিন্তু সব সময় করণকে ‘মেন্টর’ হিসেবে মনে করেন। আর তাই করণ জহরের জন্মদিনে আলিয়া কি লিখলেন জানেন?

বলিউডের জনপ্রিয় পরিচালকের জন্মদিনে তাকে অভিনন্দন জানিয়েছেন আলিয়া। পাশাপাশি করণকে নিজের শিক্ষক, বাবা এবং বন্ধু বলেও সম্বোধন করেছেন মহেশ ভাট কন্যা।

শুক্রবার আলিয়া ভাট ইনস্টাগ্রামে করণের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘আজ যার জন্মদিন তিনি একাধারে আমার বাবা, বন্ধু এবং শিক্ষক। শুভ জন্মদিন। আগের জন্মে নিশ্চয় কোনো পূণ্য কাজ করেছি এজন্য তোমার মতো একজন ভালো মানুষের সঙ্গ পেয়েছি। আমাকে আপনার সঙ্গ দেওয়ার জন্য ধন্যবাদ।’ মুহূর্তের মধ্যেই এটি ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করে বর্তমানে ‘কলঙ্ক’-এর শুটিংয়ের জন্য প্রস্তুতি শুরু করেছেন আলিয়া ভাট। এই দুটি সিনেমাই করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে। সূত্র: জি-নিউজ।