শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজয়া দশমীতে ফুটবল টুর্ণামেন্ট

News Sundarban.com :
অক্টোবর ২৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: করোনা মহামারী ভাইরাসের দাপটে জবুথবু সমগ্র বিশ্ব।করোনা আবহে অতি সতর্কতার সাথে বাঙালীর বৃহত্তম উৎসব শারদীয়া দুর্গাপুজো সমাপ্তি হয়েছে।করোনা আবহে ফুটবল প্রিয় বাঙালী বদ্ধ ঘরে থাকতে রাজী নয়। অগত্যা দুর্গাপুজোর বিজয়া দশমীতে অনুষ্ঠিত হল দুই দিনের এক ফুটবল টুর্ণামেন্ট।

ক্যানিংয়ের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের ডাবু পর্যটন কেন্দ্সংলগ্ন ময়দানে ডাবু সার্বজনীন দুর্গাপুজো কমিটি আয়োজিত সপ্তম বর্ষের দুই দিনের এই ফুটবল টুর্ণামেন্টে জেলার বিভিন্ন প্রান্তের ১৬ টি ফুটবল দল অংশগ্রহণ করেছিল।সোমবার দুপুরে সপ্তম বর্ষের ফুটবল টুর্ণামেন্টের সূচনা করেন ডাবু দুর্গাপুজো কমিটির সভাপতি প্রসাদ সরদার। অন্যান্য বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন সম্পাদক বাপী সরদার,বাপ্পা সরদার সহ অন্যান্য বিশিষ্টরা। মঙ্গলবার সন্ধ্যায় ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয় তাবাস্রুম বিল্ডার্স বনাম উত্তর রেদোখালি যুব এ্যাসোসিয়েশান এর মধ্যে।

খেলার নির্ধারিত সময়ে ৩-০ গোলে জয়লাভ করে তাবাস্রুম বিল্ডার্স।ফাইনাল ম্যাচে দুটি গোল করে টুর্ণামেন্টের সেরা খেলোয়াড নির্বাচিত হয়েছে জয়ী দলের লাল্টু বারুই।এদিন সন্ধ্যায় জয়ী ও রানার্স দলের হাতে পুরষ্কারের আর্থিক মুল্য এবং সুদৃশ্য ট্রফি তুলেদেন ডাবু দুর্গাপুজো কমিটির সদস্যরা।