শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যাত্রীদের কাছে নতুনভাবে আত্মপ্রকাশ করবে শিয়ালদহ স্টেশন

News Sundarban.com :
জুলাই ১৯, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেক্স:  করোনা আতঙ্কে বন্ধ রয়েছে লোকাল ট্রেন পরিষেবা। এই সময়ে ভোল বদলে ফেলেছে চেনা শিয়ালদহ স্টেশন। যাত্রীদের কাছে নতুনভাবে আত্মপ্রকাশ করবে শিয়ালদহ স্টেশন। স্টেশনে ঢোকার মুখেই যাত্রীদের স্বাগত জানাতে তৈরি হচ্ছে নানারকম শিল্পকার্য। সিলিং বদলে কাঠের ব্লক তৈরি হচ্ছে নতুন সিলিং। চারদিকে এলইডি লাইট বসিয়ে ঝাঁ চকচকে করে তোলা হচ্ছে।

খোলনলচে বদলে নতুনভাবে সেজে উঠছে শিয়ালদা স্টেশন। স্টেশনের ভেতরেই তৈরি হচ্ছে দোতলা শপিং কমপ্লেক্স। সূত্রের খবর, সেই শপিং কমপ্লেক্সে থাকবে পনেরো থেকে কুড়িটি দোকান। শিয়ালদহ স্টেশনকে নতুন করে যাত্রীদের কাছে আকর্ষণীয় করতেই ফ্লাইওভারের দিক থেকে স্টেশনে ঢোকার মুখে রাস্তা সাফাই করে সেখানেও তৈরি হবে দোকান।
সাধারণ মানুষের জন্য রেল পরিষেবা বন্ধ থাকলেও রেল কর্মীদের জন্য চলছে সামান্য কিছু ট্রেন। রবিবার শিয়ালদহ স্টেশনে ঢোকার সময় হাসনাবাদ স্টাফ স্পেশাল ট্রেনের দুটি চাকা লাইন থেকে ছিটকে যায়। ট্রেনের গতি কম থাকায় রক্ষা পান রেলকর্মীরা। রবিবার হওয়ায় রেলকর্মীর সংখ্যায় এদিন কম ছিল। তাদের অভিযোগ, অন্যদিন হলে বিপত্তি বাড়ত। শিয়ালদহ স্টেশনে বেলাইন তবে আচমকা ঝাঁকুনি লাগাই আঘাত লেগেছে কয়েকজনের