শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের পিস্তল ছিনিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ দুবে

News Sundarban.com :
জুলাই ১০, ২০২০
news-image

ভারতের উত্তরপ্রদেশের কানপুরের গ্যাংলিডার বিকাশ দুবে শুক্রবার পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ প্রাণ হারিয়েছেন। মধ্যপ্রদেশের এক মন্দির থেকে আগের দিন তাকে গ্রেপ্তার করা হয়। তাকে নিয়ে কানপুরে যাওয়ার পথে পুলিশের গাড়ি দুর্ঘটনায় পড়লে পালাতে চেষ্টা করা দুবেকে গুলি করে পুলিশ। গত সপ্তাহে কানপুরে তাকে গ্রেপ্তার করতে গিয়ে তার সন্ত্রাসীবাহিনীর হাতে নিহত হয় ডিএসপিসহ আট পুলিশ সদস্য।

পুলিশ জানায়, মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মন্দির থেকে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয় মাফিয়া নেতা বিকাশ দুবেকে। গ্রেপ্তারের পর কানপুরে আনা হচ্ছিল তাকে। যে গাড়িতে করে তাকে আনা হচ্ছিল, সেই গাড়ি হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে উল্টে যায়। গাড়ি উল্টে যেতেই এক পুলিশের পিস্তল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ। পুলিশ তাকে আত্মসমর্থন করতে বলায়, পুলিশের দিকে গুলি ছোড়ে সে। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। – এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়া

কানপুর পশ্চিমের পুলিশ সুপার অনীল কুমার বলেন, গাড়ি দুর্ঘটনায় পড়তেই আহত এক পুলিশের পিস্তল ছিনিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ দুবে। পুলিশ তাকে আত্মসমর্পণ করতে বলায় তিনি গুলি চালান। বাধ্য হয়ে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে আহত বিকাশকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।