মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রিয়াঙ্কা ও নিক  এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে স্টাইলিশ তারকা দম্পতি

News Sundarban.com :
সেপ্টেম্বর ৭, ২০১৯
news-image

জনপ্রিয় মার্কিন ম্যাগাজিন পিপল গত মঙ্গলবার বছরের সবচেয়ে সুন্দর আর স্টাইলিশ পোশাক পরা তারকাদের নামের তালিকা প্রকাশ করেছে। আর এ বছর ঘটেছে এমন ঘটনা, যা আগে কখনো ঘটেনি। তালিকায় সবার ওপরে নাম রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের। শুধু প্রিয়াঙ্কা চোপড়া নন, শুধু নিক জোনাসও নন। তাঁরা দুজন একসঙ্গে!

অর্থাৎ, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে স্টাইলিশ তারকা দম্পতি। এর আগে কোনো দম্পতি সবচেয়ে সুন্দর পোশাক পরা তারকাদের তালিকায় স্থান পায়নি। এমনকি সেরা দশেও আসেনি কোনো দম্পতির নাম।

চলতি বছরের মেট গালা আর ৭২তম কান চলচ্চিত্র উৎসবের কথা তো আলাদা করে না বললেই না। আর দুটি উৎসবেই প্রিয়াঙ্কা আর নিক জোনাসকে প্রায় পুরোটা সময়ই একসঙ্গে দেখা গেছে। দেখা গেছে মিলিয়ে পোশাক পরতে।

পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়ার স্টাইলিশ মিমি কাটরেল বলেছেন, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস দুজনে একসঙ্গে পুরোনো দিনের হলিউডের যে জাদুকরী নান্দনিকতা, সে রকম একটা সৌন্দর্য তৈরি করে। তাঁরা দুজন পাশাপাশি থাকলেই কেবল দুজনের সৌন্দর্য পুরোপুরি বের হয়ে আসে। যখন তাঁরা ফ্যাশানেবল পোশাকে জনসমক্ষে আসেন, হাসেন আর কথা বলেন—ফ্যাশনদিস্তা আর আলোকচিত্রীদের জন্য এর চেয়ে ভালো মুহূর্ত আর হয় না।